Letter prediction of 2024: নামের প্রথম অক্ষরেই লুকিয়ে আছে নতুন বছরের সৌভাগ্যের ঠিকানা! জানুন জ্যোতিষ শাস্ত্রের মতামত!

The first letter of the name prediction can tell how 2024 will go: আসছে নতুন বছর। আর মাত্র তিন দিনের অপেক্ষা। তারপরেই নতুন বছরকে বরণ করতে মেতে উঠবে সারা বিশ্ব। সুখ-দুঃখ সমস্ত কিছু সংমিশ্রণ ঘটিয়ে কেটে গেল ২০২৩ সাল। এবার মনে মনে ভাবছেন তো নতুন বছরটি আপনার ঠিক কেমন কাটবে? নতুন বছরকে কেন্দ্র করে জ্যোতিষ শাস্ত্র বিশেষজ্ঞরা ইতিমধ্যেই নানা রকম গণনা শুরু করেছেন। নতুন বছরের গ্রহ নক্ষত্রের অবস্থান, রাশিফল, নামের প্রথম অক্ষর বিচার ইত্যাদির মারফতে জেনে নেওয়া সম্ভব নতুন বছর আপনার জন্য কেমন হতে চলেছে। আপনার নামের প্রথম অক্ষরটি (Letter prediction of 2024) মিলিয়ে বছর শুরু হওয়ার আগেই জেনে নিন জ্যোতিষ গণনা কি বলছে নববর্ষে আপনার জীবনের গতিপ্রকৃতি সম্পর্কে।

M

জ্যোতিষ গণনা অনুসারে দেখা যাচ্ছে যে সব ব্যক্তির নামের প্রথম অক্ষর M (Letter prediction of 2024) নতুন বছরটি তাদের ভালো খারাপ মিশিয়ে কাটবে। এই সময় অর্থনৈতিক সঙ্কট দেখা দিতে পারে। বুঝে খরচ করা এ সময় অত্যন্ত প্রয়োজনীয়। এ সময় পারিবারিক অশান্তি এদের কাজের উপর গভীর ভাবে প্রভাব বিস্তার করবে। এরা অত্যন্ত দৃঢ়চেতা প্রকৃতির মানুষ হন এবং নিজের কাজ নিয়ে থাকতেই বেশি পছন্দ করেন।

H

যেসব জাদুকর জাতিকার নামের প্রথম অক্ষর ইংরেজি H তাদের জীবনে নতুন বছরে নতুনত্ব কিছু ঘটবে না। এ সময় এদের নিজেদের অত্যধিক রাগ নিয়ন্ত্রণ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। অন্যথায় এই রাগের কারণে নানা ধরনের ক্ষয়ক্ষতির সম্মুখীন হতে হবে এই ব্যক্তিদের। এরা অত্যন্ত সৃষ্টিশীল প্রকৃতির মানুষের এবং সফলতা না এলেও এরা উৎসাহের সঙ্গে বিভিন্ন কাজ করতে সব পছন্দ করেন।

P

কোনো জাতক জাতিকার নামের প্রথম অক্ষর যদি P দিয়ে শুরু হয় তবে আসন্ন নতুন বছরটি তার জন্য অত্যন্ত শুভ ফল বহন করে আনতে চলেছে (Letter prediction of 2024)। এই বছর তারা যে কোনো ক্ষেত্রেই বড় সফলতা অর্জন করতে পারেন। নামের প্রথম অক্ষর P দিয়ে শুরু হওয়া ব্যাক্তিরা দীর্ঘদিন ধরে চেয়ে আসা বড় কোনো জিনিস এ বছর সহজেই হাতে পেয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে এ সময় সফলতা অপেক্ষা করছে এই মানুষদের জন্য। আসন্ন বছরে নতুন প্রেম আসতে পারে জীবনে। এ বছর এরা অন্যান্য ব্যক্তিদের সামনে নিজেকে আরও আকর্ষণীয় রূপে পরিবেশন করতে পারবেন। এরা নিজেদের মিশুকে স্বভাবের দ্বারা সকলকে হাসিখুশিতে মাতিয়ে রেখে নতুন বছরকে অত্যন্ত উপভোগ করতে পারবেন এরা। এরা খুব আধ্যাত্মিক প্রকৃতির মানুষ হন। আধ্যাত্মিকতা এবং বিভিন্ন নীতি নিয়ম মেনে চলতে এরা বেশি পছন্দ করেন। নতুন বছরে এইসব মানুষদের আবার প্রচুর অর্থ লাভেরও যোগ তৈরি হচ্ছে।

R

যেসব জাতিকার নামের প্রথম অক্ষর ইংরেজি R দিয়ে শুরু, নতুন বছর ঠিক তাদের জীবনে মিশ্র প্রভাব বিস্তার করবে (Letter prediction of 2024)। এ সময় কিছুটা অর্থনৈতিক টানাপোড়নের সম্মুখীন হতে হবে এই ব্যক্তিদের। এ সময় খুব ভেবেচিন্তে টাকা খরচ না করলে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। এই সব ব্যক্তিদের প্রেম জীবন একই রকম থাকবে। এরা অত্যন্ত সহ্যশীল প্রকৃতির মানুষ হন এবং এরা জ্ঞানের পথে চলতে অত্যন্ত পছন্দ করেন। নতুন বছরে তাদের জ্ঞানের আলো আরও বিকশিত হবে।

S

যে সব জাতক জাতিকাদের নামের প্রথম অক্ষর ইংরেজি S অক্ষর দিয়ে শুরু নতুন বছরটি তাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে (Letter prediction of 2024)। নতুন বছরে উন্নতি লাভ করার জন্য এরা বিভিন্ন ধরনের সুযোগ হাতের কাছে পেয়ে যাবেন। এ সময় আর্থিক উন্নতি ঘটবে এদের। এই মানুষরা সব সময় কাজের ক্ষেত্রে মন দিয়ে পরিশ্রমের সঙ্গে কাজটি করে নিজেকে সেরা বানিয়ে তুলতে চায়। নতুন বছরে তাদের এই আশা পূরণ হবে। এরা অত্যন্ত আত্মনির্ভর প্রকৃতির মানুষ হয়ে থাকেন। আত্মনির্ভরশীলতাই তাদের নিজস্ব প্রতিভা বৃদ্ধিতে আরো বেশি সহায়ক হয়ে উঠবে।

Vastu Tips: পকেটে এই মশলা রাখলেই ঘুচবে অর্থাভাব! দারিদ্র্য পালাবে কয়েক দিনেই Krisha break his flute How to Worship : এই ভুলগুলি করলে পুজোর ফল পাবেন না! হনুমানজির এই ১২ নামে সকল কষ্টনাশ স্বপ্নে নগ্ন হচ্ছেন! জানেন কি হবে?