Laughing Buddha tips: ঠিক জায়গা জেনে রাখতে পারলেই কেল্লাফতে! হু হু টাকা ঢুকবে ঘরে

Keeping exact place Laughing Buddha will bring good luck: আজ কাল শুধু বৌদ্ধ সম্প্রদায়ের মানুষরাই নয়, বুদ্ধ মূর্তিকে ঘরে রাখেন অনেক মানুষই। কিন্তু জানেন ফেং শুই ধারণা অনুযায়ী লাফিং বুদ্ধ মূর্তি ঘরে থাকলে বদলে যেতে পারে আপনার জীবন। বস্তু নিয়ম অনুযায়ী এই মূর্তিকে ঘরে রাখলে ঘরে অর্থ আগমনের পথটিও সহজেই খুলে যাবে। তাহলে আর দেরি কেনো এখনই জেনে নিন কি ভাবে লাফিং বুদ্ধ মূর্তি স্থাপন করলে (Laughing Buddha tips) ভরে উঠবে আপনার পকেট।

বাস্তুশাস্ত্র অনুসারে এমন কিছু জিনিস আছে যা বাড়িতে রাখলে বাড়ির সমস্ত অশুভ প্রভাব বিনাশ হয়। বাড়ির মধ্যে থাকা নেগেটিভ শক্তি দূর হয়ে পজেটিভ শক্তি বৃদ্ধি পায়। লাফিং বুদ্ধ মূর্তি হল এমনই একটি জনপ্রিয় জিনিস, যা বাড়িতে থাকলে আপনার হারিয়ে যাওয়া সুখ সমৃদ্ধি ও আবার ফিরে আসবে (Laughing Buddha tips)। ফেং শুই বিশ্বাস অনুযায়ী মনে করা হয় লাফিং বুদ্ধ যেখানে থাকেন সেখানে অর্থ আগমনের পথ সুগম থাকে। তাই অনেকেই নিজের বাড়ির পাশাপাশি কর্মক্ষেত্রেও এই মূর্তি রাখেন। কারণ কাজের জায়গায় এই মূর্তি রাখলে তা সহজেই আপনার সাফল্যকে আপনার হাতের মুঠোয় এনে দিতে পারে।

বাড়ির যে কোনো স্থানে বেদির উপর যদি এই বুদ্ধ মূর্তিটি রাখা যায় তাহলে তা জীবনে অত্যন্ত সুফল বয়ে আনে। এছারাও নির্দিষ্ট কিছু স্থান যেমন বাড়ি বা দোকানের মূল দরজা বা বিছানার পাশেও এই বুদ্ধ মূর্তিটি রাখলে তা ভীষণ শুভ ফল দেয়।

তাছাড়া সন্তানদের পড়াশোনায় মনোযোগ ও একাগ্রতা নিয়ে আসতে সাহায্য করে এই লাফিং বুদ্ধ মূর্তি। তাই পড়ার ঘরে বা টেবিলে এটি রাখলে বেশ শুভ ফল মেলে। বিশেষত বৌদ্ধ ধর্মাবলম্বীরা লাফিং বুদ্ধকে খুবই শুভ বলে মনে করে থাকেন।

মনে করা হয় লাফিং বুদ্ধ নিজে কেনার বদলে কেউ উপহার দিলে বেশি ভালো ফল হয়। তাই এটি উপহার হিসাবে ব্যবহারের প্রচলন বেশি। তবে মনে রাখবেন এই মূর্তি যে ঘরেই স্থাপন করুন না কেন তা যেন দক্ষিণ-পূর্বমুখী ভাবে অবস্থান করে এবং মাটি থেকে ৩০ ইঞ্চি উচ্চতায় থাকে। তবেই এর থেকে অত্যন্ত শুভ ফল পাবেন যা আপনার বা জন্য অত্যন্ত উপকারী (Laughing Buddha tips)।