Powerful Mantra Chanting: লিখে জপ করুন এই মন্ত্রগুলি! শীঘ্রই মিলবে ঈশ্বরের আশীর্বাদ!

Chanting these Powerful Mantra after written gives more result: হিন্দু ধর্ম শাস্ত্র অনুসারে মন্ত্র জপের মাহাত্ম্য অপরিসীম। হিন্দু ধর্মাবলম্বী মানুষরা তাই মন্ত্র জপের মাধ্যমে ঈশ্বরকে তুষ্ট করার চেষ্টা করেন। হিন্দু ধর্মের প্রতিটি দেব দেবীর জন্যই আলাদা আলাদা মন্ত্র আছে। বিশ্বাস করা হয় মন্ত্র জপের মাধ্যমে ভগবানকে তুষ্ট করলে নিজের সমস্ত মনস্কামনা পূর্ণ করা সম্ভব হয়। মূলত আমরা আরাধ্য দেবতার পূজো করার সময় সেই মন্ত্র গুলিকে মৌখিক ভাবে জপ করে থাকি। তবে মন্ত্র জপের দুটি পদ্ধতি আছে। একটি লিখিত এবং অপরটি মৌখিক। জ্যোতিষ শাস্ত্র অনুসারে কয়েকটি বিশেষ শক্তিশালী মন্ত্র আছে যেগুলি লিখিত পদ্ধতিতে জপ করলে (Powerful Mantra Chanting) আরো বেশি সুফল পাওয়া সম্ভব। দেখে নিন সেই মন্ত্র গুলি কি কি এবং এগুলি জপ করার নিয়ম।

১) “ওম ভূর্ভুবঃ স্বঃ তৎসবিতুর্ভরেণ্যং ভর্গো দেবস্য ধীমহি ধিয়ো য়ো নঃ প্রচোদয়াৎ।।”

২) “শ্রী রাম, জয় রাম, জয় জয় রাম”।

৩) “ওম নমো নারায়ণা।
যা শ্রীমন নারায়ণ নারায়ণ হরি-হরি।”

৪) “ওম নমঃ শিবায়”।

৫) “কৃষ্ণায় বাসুদেবায় হরয়ে পরমাত্মনে।
প্রণত ক্লেশনাশায় গোবিন্দায় নমো নমঃ”।।

৬) “ওম হং হনুমতে নমঃ”।

৭) “ওম নাপায়ণায় বিদ্মহে। বাসুদেবায় ধীমহি। তন্নো বিষ্ণু প্রচোদয়াৎ”।।

৮) “ওম গং গণপতয়ে নমঃ”।

উপরিউক্ত মন্ত্র গুলি লিখিত আকারে জপ করলে ঈশ্বরের শুভ আশীর্বাদ লাভ করা সম্ভব। তবে এগুলি লিখে জপ করার সময় কয়েকটি বিশেষ পদ্ধতি মেনে চলতে হয়। দেখুন সেই পদ্ধতি গুলি কি কি।

১) মন্ত্র গুলি মনে মনে জপ (Powerful Mantra Chanting) করতে করতে লেখা উচিত এবং মন্ত্র জপ করার সময় ঈশ্বরের ধ্যান করাও অত্যন্ত মঙ্গলজনক।

২) মন্ত্র জপ করার সময় শারীরিক এবং মানসিক পবিত্রতা অবলম্বন করা উচিত। শুধু তাই নয় মন্ত্র লেখার আগে হাত-পা ভালো করে ধুয়ে নেওয়া উচিত।

৩) একটি নির্দিষ্ট আসনে বসে মন্ত্র জপ (Powerful Mantra Chanting) করা উচিত।

৪) লিখিত মন্ত্র জপের সময় মৌনতা অবলম্বন করা উচিত।

৫) প্রতিদিন কত সংখ্যক মন্ত্র জপ (Powerful Mantra Chanting) করবেন অর্থাৎ লিখবেন তা আগে থেকেই ঠিক করে নেওয়া উচিত। একদিন কম, একদিন বেশি এভাবে মন্ত্র লেখা কখনোই উচিত নয়।

Vastu Tips: পকেটে এই মশলা রাখলেই ঘুচবে অর্থাভাব! দারিদ্র্য পালাবে কয়েক দিনেই Krisha break his flute How to Worship : এই ভুলগুলি করলে পুজোর ফল পাবেন না! হনুমানজির এই ১২ নামে সকল কষ্টনাশ স্বপ্নে নগ্ন হচ্ছেন! জানেন কি হবে?