Neem Tree Astro Tips: তেতো বলে অবজ্ঞা করেন! একটি নিম গাছ বদলে দিতে আপনার ভাগ্য

If you follow these Astro Tips about Neem Tree, your fortune will change: ধর্মীয় শাস্ত্রে গাছ-গাছালিসহ প্রকৃতির সকল উপাদানের প্রতি বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। এর মধ্যে একটি অন্যতম হল নিম গাছ। এটি শুধুমাত্র স্বাস্থ্যের দিক থেকে ভালো নয়, জ্যোতিষশাস্ত্রেও এই গাছটিকে খুবই উপকারী বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে বলা হয়ে থাকে যে, নিম গাছের সঙ্গে শনি ও কেতুর সম্পর্ক রয়েছে। এই দুটি গ্রহের দোষ দূর করতে জ্যোতিষশাস্ত্রে নিম গাছের গুরুত্ব রয়েছে (Neem Tree Astro Tips)।

নিম পিতৃ দোষ থেকে মুক্তি দেয়
  • কথিত আছে, নিম গাছ দৈবশক্তির আবাসস্থল। এমন অবস্থায় বাড়ির দক্ষিণ বা পশ্চিম কোণে নিম গাছ লাগান। এতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এর পাশাপাশি পিতৃপক্ষের কৃপাও প্রাপ্ত হয় এবং পিতৃ দোষ থেকেও মুক্তি মিলবে।
নিম কাঠের মালা পরুন
  • শনি দোষ থেকে মুক্তি পেতে এবং ভগবান শনির আশীর্বাদ পেতে নিম কাঠের মালা পরতে হবে। এতে করে শনিদোষ থেকে মুক্তি পাওয়া যায় এবং শনির কোনো অশুভ প্রভাব থাকে না।
রবিবার নিম গাছে জল নিবেদন করুন
  • রবিবার সূর্যোদয়ের সময় নিম গাছে জল দিলে জন্মকুণ্ডলীতে অশুভ ফল প্রদানকারী গ্রহগুলি শান্ত হয়।
কোন দিকে নিম গাছ লাগাবেন
  • জ্যোতিষশাস্ত্রে নিম গাছকে (Neem Tree Astro Tips) মঙ্গল গ্রহের রূপ ধরা হয়। এই গাছটি সবসময় বাড়ির দক্ষিণ দিকে লাগাতে হবে।
অন্যান্য উপকারিতা
  • হনুমানজির আশীর্বাদ পেতে নিম গাছের পুজো করা উচিত। বাড়িতে বা কর্মক্ষেত্রে নিম গাছ লাগালে পজিটিভ এনার্জি থাকে এবং নেতিবাচক শক্তি দূরে চলে যায়।
  • মঙ্গলবার সন্ধ্যায় নিম গাছে জল অর্পণ করুন এবং জুঁই তেলের প্রদীপ জ্বালান। অন্তত ১১টি মঙ্গলবার এটি করুন। এতে হনুমানজির আশীর্বাদ পাবেন। বাড়ির কাছে একটি নিম গাছ লাগিয়ে তাতে নিয়মিত জল নিবেদন করলেও হনুমানজির কৃপা বজায় থাকে।
  • ভারতে অনেক জায়গায় নিম গাছকে মা দুর্গার রূপ বলে মনে করা হয়। তাকে নিমারী দেবীও বলা হয় এবং তাকে পূজা করা হয়। কথিত আছে যে, নিম পাতার ধোঁয়া অশুভ ও অশুভ আত্মা থেকে রক্ষা করে।
  • বাস্তুশাস্ত্র অনুসারে, যে ব্যক্তি তার বাড়ির দক্ষিণ বা উত্তর-পশ্চিম কোণে একটি নিম গাছ লাগান (Neem Tree Astro Tips), তার স্বাস্থ্যের উপর অনুকূল প্রভাব পড়ে। দৈবশক্তি নিম গাছে বাস করে বলে বিশ্বাস করা হয়। নিম গাছ লাগালে পূর্বপুরুষের আশীর্বাদও পাওয়া যায় এবং পিতৃ দোষের প্রভাব দূর হয়।
  • যে ব্যক্তির রাশি কুম্ভ বা মকর বা উত্তরভাদ্রপদ নক্ষত্রে জন্মগ্রহণ করেন তাদের জন্য নিম গাছ লাগানো শুভ বলে মনে করা হয়। বাস্তু বিজ্ঞান অনুসারে, নিম পাতা দিয়ে তৈরি বিছানায় ঘুমালে চর্মজনিত রোগের সম্ভাবনা কমে যায়।জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যে ব্যক্তি নিম কাঠের মালা পরেন তার উপর শনির কোনো অশুভ প্রভাব পড়ে না। এই ধরনের লোকেরা শনির অবস্থায়ও শুভ ফল লাভ করে।
  • ঘর দক্ষিণমুখী হলে দরজার দ্বিগুণ দূরত্বে একটি নিম গাছ লাগালে দক্ষিণ দিকের খারাপ প্রভাব দূর হয়।
  • মঙ্গল গ্রহের দিকও দক্ষিণ বলে মনে করা হয়। মঙ্গল গ্রহের অবস্থান এবং মঙ্গল শুভ প্রভাব দেবে কি না তা নির্ধারণ করে নিম গাছ।
Vastu Tips: পকেটে এই মশলা রাখলেই ঘুচবে অর্থাভাব! দারিদ্র্য পালাবে কয়েক দিনেই Krisha break his flute How to Worship : এই ভুলগুলি করলে পুজোর ফল পাবেন না! হনুমানজির এই ১২ নামে সকল কষ্টনাশ স্বপ্নে নগ্ন হচ্ছেন! জানেন কি হবে?