Black Pepper Tips: শুধু রান্নার ঝাঁজেই নয়! জীবন সমস্যা দূর করতেও কালো গোলমরিচের জুরি মেলা ভার

If you follow these tips of Black Pepper, life problems will be eliminated: রান্নার কাজে ব্যবহৃত অতি গুরুত্বপূর্ণ একটি উপাদান হলো কালো গোল মরিচ। যে কোনো রান্নার স্বাদকে অনেকটা বাড়িয়ে দিতে সাহায্য করে রান্না ঘরের ছোট্ট এই মসলাটি। তবে জ্যোতিষ শাস্ত্র অনুসারেও এই কালো গোলমরিচের গুরুত্ব অপরিসীম। জ্যোতিষ বিশেষজ্ঞদের মত অনুসারে কালো গোলমরিচ সংক্রান্ত কয়েকটি টিপস মেনে চললেই জীবনে ঘটতে পারে দারুন ম্যাজিক। জীবনের সকল সমস্যা দূর করে যদি নিজের জীবনে ইতিবাচক কোনো পরিবর্তন দেখতে চান তবে যদি শাস্ত্র বিশেষজ্ঞদের পরামর্শ অনুসারে অবশ্যই মেনে চলুন কালো গোলমরিচ সংক্রান্ত এই কয়েকটি টিপস (Black Pepper Tips)।

১) জ্যোতিষ শাস্ত্র বিশেষজ্ঞরা বলেন (Black Pepper Tips) জীবন যদি নানা সমস্যায় জর্জরিত হয়ে থাকে, অত্যাধিক পরিশ্রম করেও যদি কাঙ্খিত সফলতা না মেলে সে ক্ষেত্রে ৫ টি কালো গোল মরিচের দানা নিয়ে মাথায় সাতবার আঘাত করে একটি সংযোগস্থলের চার দিকে তা ফেলে দিতে হবে। গোল মরিচের এই প্রতিকারটি মেনে চললে জীবন থেকে অর্থাভাব চিরতরে দূর হয়ে যাবে।

২) নিজের কাজের ক্ষেত্রে বারবার বাধার সম্মুখীন হলে বাড়ির মূল প্রবেশ পথে কয়েকটি গোল মরিচ রেখে বাইরে যাওয়ার সময় তা পা দিয়ে মারিয়ে চলে যাওয়া উচিত। এই প্রতিকার (Black Pepper Tips) মানলে কাজের ক্ষেত্রে সব বাধা দূর হয় বলে মনে করা হয়।

৩) শনির সাড়ে সাতি দশায় প্রভাবে জীবন দুর্বিষহ হয়ে উঠলে কালো গোল মরিচের কয়েকটি দানা একটি কালো কাপড়ে রেখে তার মধ্যে ১১ টাকা দিয়ে সেটি কোনো অসহায় গরিব মানুষকে দান করলে শনির সাড়ে সাতির প্রকোপ থেকে মুক্তি লাভ করা সম্ভব হয়।

৪) শাস্ত্র অনুসারে বিশ্বাস করা হয় কুনজরের প্রভাব থেকে মুক্তি পেতে কয়েকটি কালো মরিচ নিয়ে (Black Pepper Tips) ওই ব্যক্তির গায়ে ৭ বার আঘাত করে তা আগুনে পুড়িয়ে দেওয়া উচিত। এতে জীবন থেকে সমস্ত নেতিবাচক শক্তির প্রভাব দূর হয়ে যায়।

Vastu Tips: পকেটে এই মশলা রাখলেই ঘুচবে অর্থাভাব! দারিদ্র্য পালাবে কয়েক দিনেই Krisha break his flute How to Worship : এই ভুলগুলি করলে পুজোর ফল পাবেন না! হনুমানজির এই ১২ নামে সকল কষ্টনাশ স্বপ্নে নগ্ন হচ্ছেন! জানেন কি হবে?