Sakat Chauth Connection: ১০০ বছর পর আসছে এই বিরল যোগ! সাকত চৌথে সুফল পাবেন এরা!

Sakat Chauth Connection is coming after 100 years: হিন্দু ধর্ম বিশ্বাস অনুসারে সাকাত চৌথ উপবাসের তিথিটির গুরুত্ব অপরিসীম। এই দিন উপবাস পালন করে শিশুদের উন্নতি ও সমৃদ্ধির প্রার্থনা করা হয়। বিশ্বাস করা হয় এই দিন উপবাস পালন করলে ভগবান গণেশের আশীর্বাদ লাভ করা সম্ভব হয়। হিন্দু ধর্মে এই তিথিকে অত্যন্ত পবিত্র বলে মনে করা হয়। এ বছর এই পবিত্র দিনেই তৈরি হতে চলেছে এক মহা সংযোগ। বিরল এই যোগটি তৈরি হতে চলেছে ১০০ বছর পর। এ বছর সাকত চৌথের (Sakat Chauth Connection) উপবাসের দিন মঙ্গল, শুক্র ও বুধ গ্রহ একত্রে অবস্থান করবে ধনু রাশির কক্ষে। মঙ্গল, শুক্র ও বুধ একসঙ্গে থাকার ফলে তৈরি হবে ত্রিগ্রহী যোগ। হিন্দু শাস্ত্র বিচার অনুসারে দেখা যাচ্ছে এই যোগ তৈরি হচ্ছে প্রায় ১০০ বছর পর। এছাড়াও এই দিন তৈরি হচ্ছে শোভন যোগ। এই শোভন যোগ কেও শাস্ত্র অনুসারে অতি পবিত্র বলে মনে করা হয়।

সাকত চৌথের দিন (Sakat Chauth Connection) এই ত্রিগ্রহী যোগ এবং শোভন যোগ একত্রে থাকার ফলে দিনটি অত্যন্ত শুভ হয়ে উঠতে চলেছে।এই দিন সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে কয়েকটি রাশির জাতক জাতিকারা বিশেষ শুভ ফল লাভ করতে চলেছেন। কারা এ সময় গণপতির আশীর্বাদে অত্যন্ত শুভ ফল পাবেন দেখে নিন।

১) জ্যোতিষ গণনা অনুসারে দেখা যাচ্ছে এই শুভ যোগ গুলির সংমিশ্রণের ফলে তুলা, মীন এবং কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যবসা সম্পর্কিত যাবতীয় বাধা দূর হয়ে যাবে। এসময় ব্যবসার উন্নতি ঘটবে এবং ভগবান গণেশের আশীর্বাদে এর থেকে লাভবান হওয়ার সম্ভাবনাও থাকবে প্রবল।

২) বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য সাকত চৌথের (Sakat Chauth Connection) শুভ সংযোগ আরো শুভ হয়ে উঠতে চলেছে। এসময় সম্পত্তিতে কোন বিনিয়োগ করতে চাইলে তা থেকে লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে প্রবল। সকাত চৌথের উপবাস পালন করলেও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা সমস্ত বাধা বিপত্তি থেকে উত্তরণের পথ খুঁজে পাবেন। এ সময় ভগবান গণেশকে সিঁদুর অর্পণ করলে এবং গণেশ অথর্বশীষ পাঠ করলে সময়টি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আরও মঙ্গলজনক হয়ে উঠবে।

৩) মীন রাশির জাতক জাতিকারাও সকাত চৌথের (Sakat Chauth Connection) দিনে তৈরি হওয়ার শুভ সংযোগ এর অত্যন্ত শুভ ফল লাভ করবেন। এই দিন হঠাৎ করে তাদের লাভবান হওয়ার সম্ভাবনা তৈরি হবে। ভগবান গণেশের আশীর্বাদে ব্যবসা ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা অত্যন্ত উন্নতির মুখ দেখবেন। এসময় তাদের শরীর স্বাস্থ্যেরও উন্নতি ঘটবে।