Tri Ekadosh Yoga: এমাসে কোন কোন রাশির ত্রি-একাদশ যোগ আছে জানেন কি?

Fortune of every zodiac sign for Tri Ekadosh Yoga in the current month: যেকোনো মানুষের রাশিফল তার ভবিষ্যৎ জীবনের বার্তা দেয়। আজকের প্রতিবেদনের মাধ্যমে জেনে নিই চলতি মাস কোন রাশির পক্ষে কতটা শুভ। এই সপ্তাহে সূর্য ও চন্দ্র একে অপরের থেকে তৃতীয় ও একাদশ স্থানে বিরাজ করবে। ফলে তৈরি হতে চলেছে ত্রিএকাদশ যোগ(Tri Ekadosh Yoga)। পাশাপাশি আরও কিছু শুভ সংযোগ রয়েছে যেমন বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ ও অনুরাধা নক্ষত্রের শুভ সংযোগ। এই যোগের ফলে বিভিন্ন রাশি উন্নতির পথ খুলে যাবে খুব তাড়াতাড়ি। বন্ধুদের সঙ্গে হাসিঠাট্টার মুডে থাকবেন। ব্যবসার ক্ষেত্রে খুব লাভজনক।

বৃষ রাশি

এই রাশির জাতকদের ব্যবহারে পরিবর্তন দেখা যাবে। নয়া যোগের (Tri Ekadosh Yoga)ফলে ব্যবসায়িক উন্নতি হবে এবং ব্যবসাতে আধুনিক প্রযুক্তির ব্যবহার শুরু হবে। দৃষ্টিভঙ্গির ফলে লাভবান হবেন এবং আয়ও বৃদ্ধি হবে। পারিবারিক পরিবেশ সৌহার্দ্যপূর্ণ থাকবে অর্থাৎ পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। ৯৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গোরুকে সবুজ ঘাস খাওয়ান।

মেষ রাশি

এই রাশির জাতক-জাতিকারা নিজের কাজ সম্পন্ন করার জন্য প্রচুর সাহস এবং শক্তি দেখাবে। নতুন চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। এমনকি চাকরির ক্ষেত্রে পদোন্নতি অবশ্যম্ভাবী। ত্রিএকাদশ যোগ(Tri Ekadosh Yoga) এর ফলে এই রাশির ব্যবসায়ীরা ব্যবসার দিক থেকে উন্নতি লাভ করবে এমনকি প্রেম জীবন খুব মধুর হবে। তবে কাজের চাপের কারণে তাঁকে সময় দিতে পারবেন না। এর ফলে আপনাদের মধ্যে মতভেদ হতে পারে। নিজেদের মধ্যে বোঝাপড়া করে সমস্যার সমাধান করতে হবে। ভাগ্য ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। শিবলিঙ্গে দুধ নিবেদন করুন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের উন্নতির পথ প্রশস্ত হবে এই যোগের (Tri Ekadosh Yoga) ফলে। আপনি সব জায়গাতেই সাফল্য লাভ করবেন। নয়া কিছু শুরু করে ব্যবসায়ে উন্নতি আনতে পারবেন। চাকরিজীবী জাতকদের এ সময়ে কিছু লাভ হতে পারে। পরিবার এবং কাছের মানুষের সাথে সম্পর্ক ভালো থাকবে। তাঁদের জন্য বিলাসিতার বস্তুতে ব্যয় করবেন। প্রেম জীবন সুখে কাটবে। আজ ৭০ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। সূর্যকে অর্ঘ্য দিন।

আরো পড়ুনঃ মহাদেবের অভিশাপে অভিশপ্ত অযোধ্যার সরযূ! পাপ ক্ষয় হলেও পূজাচর্নায় কাজে লাগে না এই জল

মিথুন রাশি

এই রাশির জাতকরা এই যোগের ফলে (Tri Ekadosh Yoga) নিজের চেষ্টা ও বুদ্ধিমত্তার দিয়ে কেরিয়ারে উন্নতি করবে। কেরিয়ারে একাধিক পথ খুলে যাবে। প্রেম জীবনে সৌহার্দ্য ও আনন্দ থাকবে। এছাড়া পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। বুদ্ধিমত্তার প্রয়োগ করে শীঘ্র এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে। ভাগ্য ৯০ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। অশ্বত্থ গাছে দুধ মিশ্রিত জল নিবেদন করুন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকরা কেরিয়ারের বিকল্প নির্বাচনে কঠোর হতে হবে। যে প্রতিশ্রুতি আপনি পূরণ করতে পারবেন না তা কখনোই করবেন না। অফিসের পরিবেশ ভালো থাকবে। দলিলে সাক্ষর করার আগে যাচাই করে নিন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে এবং সম্পর্ক উন্নত হবে। ভাগ্য ৯৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। দরিদ্রদের বস্ত্র ও ভোজন দান করুন।

সিংহ রাশি

সিংহ রাশির জাতকরা নিজের প্রচেষ্টা সফল করার জন্য অসাধারণ সাহস ও শক্তি দেখাবে। ব্যবসায়ে আসবে সাফল্য ও উচ্চতা এবং চাকরিজীবীদের পরিস্থিতি উন্নত হবে। পাশাপাশি পদোন্নতির সম্ভাবনা আছে এবং পছন্দের স্থানে বদলি হতে পারে। চাকরির কারণে অনেকটাই দৌড়ঝাপ করতে হবে, কিন্তু সাফল্য আসবে। প্রেম সম্পর্ক মধুর হবে, সম্পর্কে পারস্পরিক বোঝাপড়া থাকবে। ছোলার ডাল ও গুড় হলুদ কাপড়ে বেঁধে বিষ্ণুর মন্দিরে নিবেদন করুন।

মীন রাশি

এই রাশির জাতকদের ব্যবসায়িক পরিচিতি অনেক বেশি। পরিস্থিতি যেমনই হোক আপনি সামলে নেবেন। দিন অতিক্রম হওয়ার সঙ্গে সঙ্গে সহকর্মী ও অন্যান্য পরিচিতদের সঙ্গে আপনাদের সম্পর্ক আরো গভীর হবে। জীবনে লাভ করতে চাইলে বুদ্ধি প্রয়োগ করুন। প্রেম জীবন ভালই কাটবে। প্রেমিক-প্রেমিকারা এক সঙ্গে পার্টি বা সামাজিক অনুষ্ঠানে যাবেন। আজ ৭৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সাদা বস্তু দান করুন।

আরো পড়ুনঃ ভূতের প্রাসাদ দেখার ইচ্ছা থাকলে ঘুরে আসতে পারেন এই জায়গা থেকে

কুম্ভ রাশি

এই রাশির জাতকদের কেরিয়ারে কাঙ্খিত পরিণাম লাভের জন্য কষ্ট করতে হবে অনেক। তবে বর্তমান ব্যবসায়ে আপনাকে সমস্যার মুখোমুখি হতে হবে। সমস্যার সমাধান ও চাকরি বা ব্যবসা ভালো ভাবে পরিচালনা করতে গিয়ে আপনাদের অধিকাংশ শক্তি নষ্ট হবে। প্রেম জীবনের জন্য সময় খুবই ভালো। বন্ধু ও শুভাকাঙ্খীদের সহযোগিতা আপনার পক্ষে ভালো। আপনার প্রতি পরিবারের সদস্যদের ব্যবহার খুব ভালো থাকবে। ব্যক্তিগত সম্পর্ক যত্নে রাখবেন। ভাগ্য ৬৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। শিব চালিসা পাঠ করুন।

বৃশ্চিক রাশি

এই রাশির জাতকদের পরিণাম নিজের পক্ষে করার জন্য অধিক পরিশ্রম করবেন। চাকরির পরিস্থিতি আপনার ভালো থাকবে। তবে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। তবে সঠিক রণকৌশলের সাহায্যে তা নিয়ন্ত্রণ করতে পারবেন। বন্ধু ও শুভাকাঙ্খীদের সহযোগিতা লাভ করবেন। প্রেমী আপনার মনোযোগ আকর্ষণের চেষ্টা করবেন। কেরিয়ার গড়ার জন্য প্রেমীর সহযোগিতা পাবেন। আজ ৬৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। অসহায় ব্যক্তিকে চাল দান করুন।

ধনু রাশি

ধনু রাশির জাতকদের সাফল্য পেতে কঠিন পরিশ্রম করতে হবে। ব্যবসা ও চাকরিতে ভালো মুনাফা অর্জন করবেন এই রাশির জাতক। আপনার পদোন্নতি হবে। প্রেম সম্পর্কের জন্য সময় ভালো। ভাগ্য প্রেমীদের সাথেই থাকবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, যার ফলে আপনাদের সম্পর্ক মধুর হবে। ভাগ্য ৯৮ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে। তুলসী গাছে নিয়মিত জল নিবেদন করুন।

তুলা রাশি

এই রাশির জাতকদের ব্যবসায়ে উন্নতি হবে। আপনি অনুকূল ও মজবুত পরিস্থিতিতে অবস্থান করবেন। নিজের চাতুর্যের জোরে সমস্ত বাধা আপনি কাটিয়ে উঠবেন এমনকি চাকরিজীবী জাতকদের কাজের প্রশংসা হবে। চলতি মাসে পদোন্নতি লাভের সম্ভাবনা আছে। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। পরিবার ও প্রেম জীবন আপনার ভালই কাটবে। বন্ধু ও জীবনের বিভিন্ন ক্ষেত্রের লোকেদের সঙ্গে ভালোভাবে মেলামেশা করবেন। ভাগ্য ৮৪ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। প্রথম রুটি গোরুকে খাওয়াবেন।