Vastu tips for Camphor: এক চিমটে কর্পুরেই করবে বাজিমাত! অর্থলাভ থেকে গৃহে শান্তি সবকিছুই সম্ভব

According to Vastu tips, a pinch of Camphor will do the trick: জীবনের সাফল্য লাভ করতে এবং বিভিন্ন চড়াই উতরাইকে হার মানানোর জন্য বাস্তুশাস্ত্র মানেন না এমন মানুষ খুব কমই আছে। আজকাল বহু মানুষ বাস্তুশাস্ত্র মেনে জীবনের প্রতিটা পদক্ষেপ নিতে বেশি পছন্দ করে। এতে জড়িয়ে আছে মানুষের বিশ্বাস। একেবারে সাধারণ ঘরোয়া টোটকার দ্বারা আপনি বাস্তুশাস্ত্র মেনে চলতে পারবেন সহজেই। আজকের প্রতিবেদনই জেনে নিন কিভাবে কর্পূরের মাধ্যমে আপনি নিমিষেই চমৎকার করতে পারবেন (Vastu tips for Camphor)।

বিভিন্ন বাস্তু বিশেষজ্ঞরা বলেছেন যে সামান্য কর্পূর কিন্তু আপনার জীবনে সৌভাগ্য এনে দিতে পারে। একটা সামান্য ছোট জিনিস খুব সহজেই বদলে দিতে পারবে আপনার ভাগ্য। আমরা সবাই জানি পূজা অর্চনার জন্য কর্পূর ব্যবহার করা হয়ে থাকে। কিন্তু বাস্তুশাস্ত্রের ব্যবহার কোথায় জানতে হলে আজকের প্রতিবেদনটি অবশ্যই মনোযোগ সহকারে আপনাকে পড়তে হবে। বাস্তুশাস্ত্রের বিভিন্ন ক্ষেত্রেও কর্পূরের অবদান অনস্বীকার্য (Vastu tips for Camphor)।

নিজের বাড়িতে সুখ-সমৃদ্ধি বজায় রাখার জন্য সকাল-সন্ধ্যা আপনি ঘি এর প্রদীপে কর্পূরের বাতি দিতে পারেন (Vastu tips for Camphor)। এতে আপনার গৃহে সর্বদা সৌভাগ্য বিরাজমান থাকবে। বাড়িতে সব সময় ইতিবাচক প্রভাব পড়বে। আপনি কি চাকরিতে পদোন্নতি চান? তাহলে রাতে সব কাজ হয়ে গেলে রান্নাঘরে একটি পাত্রে লবঙ্গ ও কর্পূর একসঙ্গে প্রজ্বলন করুন, ফল পাবেন খুব তাড়াতাড়ি।

আরো পড়ুনঃ দিন ভালো হবে কাঠবেড়ালি দেখলেই! কি অর্থ লুকিয়ে আছে এর পিছনে?

শরীরকে সুস্থ ও স্বাভাবিক রাখতে এবং শরীর থেকে সমস্ত রকম নেগেটিভ এনার্জি দূর করতে হলে কর্পূরের অবদান সত্যি গুরুত্বপূর্ণ (Vastu tips for Camphor)। স্নানের সময় স্নানের জলে যদি একটুখানি কর্পূর ফেলে স্নান করা যায় তাহলে আপনি ফল পাবেন হাতেনাতে। আপনার ভাগ্য নিমিষেই পরিবর্তন হবে এবং সংসারেও আয় উন্নতি বৃদ্ধি পাবে।

আরো পড়ুনঃ বাগদেবীর আরাধনার দিন আনুন এই জিনিস; জ্ঞান-বুদ্ধি-সমৃদ্ধি বাড়বে নিশ্চিতভাবে

মা লক্ষ্মী হলেন ধনসম্পত্তির দেবী তাই তাকে সন্তুষ্ট করতে হলে কিছু নিয়ম অবশ্যই পালন করতে হবে। সম্পদ বৃদ্ধির জন্য আপনি বাড়ির দক্ষিণ-পূর্ব কিংবা অগ্নিকোণে কর্পূরের বাতি জ্বালাতে পারেন। আপনার ধনসম্পত্তির বৃদ্ধি অবশ্যই হবে। এছাড়া দাম্পত্য কলহ দূর করার জন্য কর্পূরের মত জিনিসের জুড়ি মেলা ভার। রাতে শোয়ার সময় বালিশের তলায় এক টুকরো কর্পুর রেখে দিন এবং সকালবেলা ঘুম থেকে উঠে তা প্রজ্জলন করুন। সমস্ত রকম অশান্তি নিমিষেই দূর হবে।