Vastu Tips for Home : সকালের মতো উজ্জ্বল হবে আপনার ভাগ্য! এক চিমটে নুনের গুণ জানলে অবাক হবেন

Vastu Tips for Home : পরিবারে অশান্তি লেগেই আছে, অথবা হাজার চেষ্টা করেও কোনরকম সুখ সমৃদ্ধির মুখ দেখতে পাচ্ছে না পরিবার কিংবা নানান ছোট বড় রোগ ব্যামোতে জর্জরিত হচ্ছেন পরিবারের সদস্যরা– এমত হাজারো সমস্যা থেকে নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে সদাই সচেষ্ট থাকেন সবাই। এই জাতীয় সমস্যাগুলিকে দূরে রাখতে অনেকেই বাস্তুশাস্ত্রের শরণাপন্ন হয়ে থাকেন।

বাস্তুশাস্ত্র অনুযায়ী নিয়মিত দুটি কাজ করলে এই জাতীয় নানান সমস্যা কে দূরে রাখা সম্ভব। অনেকেই বাস্তু মেনে নিজেদের বাড়ি তৈরি থেকে শুরু করে দৈনন্দিন অনেক কাজই করে থাকেন। বাড়ি তৈরির ক্ষেত্রে কোন দিকে রান্নাঘর, কোন দিকে বাথরুম হবে, শোবার ঘর বা ঠাকুর ঘরটাই বা কোন দিকে থাকবে, কোন দিকে থাকবে বাড়ির মেনগেট সেই সব কিছুই বাস্তুশাস্ত্র মেনে করে থাকেন অনেকে। এতে সুফল ও মেলে অনেক ক্ষেত্রে।

এবার কোন দুটি কাজ নিয়মিত করলে পারিবারিক সুখ সমৃদ্ধি বজায় থাকে এবং নানা রকম নেতিবাচক শক্তি থেকে পরিবারকে রক্ষা করা যায় সেই প্রসঙ্গে আসা যাক। অনেকেই ভোরে ঘুম থেকে উঠে বাড়ির প্রধান দরজায় জলের ছিটে দিয়ে থাকেন, এই জলের ছিটে যদি তামার কলসি থেকে দেওয়া হয় তাহলে বাস্তুশাস্ত্র অনুযায়ী তা প্রভূত লাভজনক বলে বিবেচিত হয়। এতে বাড়িতে নেগেটিভ এনার্জি ঢুকতে পারে না এবং পজিটিভ এনার্জির প্রবেশ ঘটে। এছাড়াও প্রতি সপ্তাহে একদিন করে যদি বাড়ির প্রধান দরজায় নুন জল ছিটিয়ে দেওয়া হয়। তাহলেও তা পরিবারের সুখ সমৃদ্ধি বৃদ্ধির ক্ষেত্রে এবং নানারকম সমস্যাকে ঠেকিয়ে রাখার ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা পালন করে।