Jaya Ekadoshi: শ্রীবিষ্ণুর কৃপায় জীবনে পরিবর্তন আসতে চলেছে এই সাত রাশির; তৈরি হচ্ছে শুভ যোগ

On Jaya Ekadoshi, the life of these seven zodiac signs is about to change with the grace of Lord Vishnu: মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে যায় নিমিষে। বিশেষ সময় এবং তিথি বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের চাকা নিমিষেই ঘুরিয়ে দেয়। আজকের প্রতিবেদনে আমরা আলোচনা করে নেব জয়া একাদশী (Jaya Ekadoshi) হিন্দু ধর্মে কতটা গুরুত্বপূর্ণ যা সাতটি রাশির জাতক জাতিকাদের জীবনে বিরাট পরিবর্তন আনতে চলেছে। এই একাদশীর ব্রত যদি পালন করা হয় তা সত্যিই ফলপ্রদ হয় জীবনের বিভিন্ন ক্ষেত্রে। ভগবান বিষ্ণুকে সম্পূর্ণ নিয়মকানুন মেনে পুজো করে এই একাদশীতে পাপ বিনাশ করা হয়।

চলতি মাসের ২০ শে ফেব্রুয়ারি পালন করা হবে জয়া একাদশী (Jaya Ekadoshi)। তাই এই দিন যদি শ্রীবিষ্ণুর পুজো করেন তাহলে ফল অবশ্যই লাভ হবে। এছাড়াও এই একাদশী সাতটি রাশির জাতক-জাতিকাদের জীবনের শুভ যোগ তৈরি করতে চলেছে। এই বিশেষ দিনে ত্রিপুষ্কর যোগ, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ এবং রবি যোগের শুভ সংযোগ ঘটতে চলেছে। এই শুভ যোগের সুবিধা পাবেন বেশ কিছু রাশির জাতক জাতিকারা এবং তাদের উপরে বজায় থাকবে শ্রীবিষ্ণুর আশীর্বাদ।

মীন রাশি

মীন রাশির জাতক-জাতিকাদের জন্য এই শুভ যোগ বয়ে নিয়ে আসবে বিরাট পরিবর্তন। আর্থিক সমস্যা দূর হবে এবং নিজেদের মধ্যে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আয়ের নতুন পথ খুলে যাবে এমনকি ব্যবসার ক্ষেত্রে উন্নতি সাধন হবে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য এই শুভ যোগ বিদেশ ভ্রমণের সম্ভাবনা বাড়িয়ে দিতে পারে। এই সময়ে নানারকম সুবিধা প্রদান হবে এমনকি যারা শিক্ষার্থী তাদের জন্য সময়টা খুবই ভালো। কঠোর পরিশ্রম করলে তার ফল অবশ্যই পাবেন, পাশাপাশি সরকারি চাকরি পাওয়ারও একটা সম্ভাবনা রয়েছে। অমীমাংসিত বহু কাজ এই সময় সম্পন্ন হবে।

আরো পড়ুনঃ দেড়শ বছরের বেশি সময় ধরে চলছে এই সরস্বতী-লক্ষ্মী পূজা! শালবনীর এই প্রাচীন পূজার কাহিনী গায়ে কাঁটা দেবে

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য এই শুভ যোগ উন্নতির পর প্রশস্ত করবে। ব্যবসা এবং চাকরি উভয় ক্ষেত্রেই উন্নতি লাভ হবে। আয়ের পথ বৃদ্ধি পাবে এবং সিনিয়ারদের কাছ থেকে নানা রকম ভাবে সহযোগিতা লাভ করবেন। ব্যক্তিগত এবং কর্মজীবন উভয়ই ভালো কাটবে।

মেষ রাশি

এই শুভ যোগে পুরনো সমস্যা এবং মানসিক চাপ থেকে আপনি মুক্তি পাবেন। চাকরির ক্ষেত্রে এই সময়টা আপনার পক্ষে ভালই যাবে এবং পৈত্রিক সম্পত্তি লাভ করা সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালোই কাটবে। প্রেম এবং দাম্পত্য জীবনও সুখের হবে।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই শুভ যোগ বিরাট পরিবর্তন নিয়ে আসবে। ব্যবসায়িক দিক থেকে উন্নতিও সাফল্য লাভ হবে। চাকরির ক্ষেত্রেও উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই বিশেষ সময়ে আপনি নানা দিক থেকে সুবিধা পাবেন এবং আর্থিক দিক থেকেও আপনার পরিস্থিতি আগের থেকে অনেক ভালো হবে। শুভ সময় যেকোনো কাজেই আপনি শুরু করতে পারেন।

আরো পড়ুনঃ মার্চে শুরুতেই সাফল্যের চূড়ায় ৫ রাশি! শনি-শুক্র মিলনে কাদের হাতে থাকবে ভাগ্যের চাবিকাঠি?

বৃষ রাশি

আর্থিক দিক থেকে সময়টা এই রাশির জাতক জাতিকাদের ভালই যাবে। কর্মজীবনে সাফল্য আসবে একেবারে নিশ্চিত। এমনকি বড় পদ এবং টাকাও লাভ করতে পারেন। এই সময়ে আপনার জীবন আরামে কাটবে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে এমনকি আয়ের উৎস বৃদ্ধি পাবে।

তুলা রাশি

চাকরি কিংবা ব্যবসা উভয় ক্ষেত্রেই শুভ সময় শুরু হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। ধর্মীয় এবং সামাজিক উভয় কাজেই আপনি সফলতা পাবেন। পাশাপাশি লাভ করবেন জীবনসঙ্গীর সহযোগিতা।