Dol Purnima: আগামী দোল পূর্ণিমাতে ভাগ্য খুলে যাবে এই চার রাশির; ফাল্গুন মাসেই হয়ে যাবে রাজা

After the Dol Purnima, the fortunes of these four zodiac signs will open: বাঙালির ক্যালেন্ডারে বারটি মাসের মধ্যে ফাল্গুন মাস কিন্তু একটি গুরুত্বপূর্ণ মাস। বিভিন্ন শুভ কাজ এই মাসেই সম্পন্ন হয়ে থাকে। মহাশিবরাত্রি থেকে দোল পূর্ণিমা (Dol Purnima) পর্যন্ত নানারকম গুরুত্বপূর্ণ উৎসব পালন করা হয়। সেই কারণে এই বিশেষ সময়ের মাহাত্ম্য আলাদা। চলতি মাসের ১৩ তারিখে সূর্য প্রবেশ করেছে কুম্ভ রাশিতে এবং ১৫ ই ফেব্রুয়ারি শুক্র প্রবেশ করেছে মীন রাশিতে। এর ফলে কোন কোন রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ সময় আসতে চলেছে তার চটজলদি দেখে নিন।

এবছর ফাল্গুন মাসের সূচনা ঘটেছে ১৪ই ফেব্রুয়ারি। বাংলা ক্যালেন্ডারে ফাল্গুন মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাস। ফাল্গুন মাসে বেশ কিছু গ্রহ তাদের তাদের রাশি পরিবর্তন করেছে যার প্রভাব পড়েছে বিশেষ বিশেষ রাশির জাতক-জাতিকাদের উপর। তাদের জীবনে নেমে আসবে বিরাট পরিবর্তন। এতক্ষণে নিশ্চয়ই আপনাদের জানতে ইচ্ছা করছে কোন কোন রাশির ভাগ্যের চাকা ঘুরে যাবে এই মাসেই।

মিথুন রাশি

চলতি মাসে দোল পূর্ণিমার (Dol Purnima) থেকে মিথুন রাশির জাতক-জাতিকাদের পক্ষে খুবই শুভ। এই ফাল্গুন মাসেই তাদের জীবনে বিরাট পরিবর্তন আসবে এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। যেকোনো ভুল কাজ করতে তারা বিরত থাকবে। নতুন কাজ পাওয়া সম্ভাবনা এবং চাকরিজীবীদের কাজের পরিবর্তন হতে পারে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে, এমনকি মা কিংবা অন্যান্য বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্ধ প্রাপ্তির যোগ রয়েছে। চাকরি ক্ষেত্রে বদলি হতে পারে এবং সহকর্মীদের উপকার পেতে পারেন। জীবন সুখের হবে এবং পাশাপাশি পরিবারে পূজা কিংবা অন্যান্য শুভ অনুষ্ঠান হতে পারে।

আরো পড়ুনঃ শ্রীবিষ্ণুর কৃপায় জীবনে পরিবর্তন আসতে চলেছে এই সাত রাশির; তৈরি হচ্ছে শুভ যোগ

মেষ রাশি

ফাল্গুন মাসে দোল পূর্ণিমার (Dol Purnima) থেকে মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্য এবং উন্নতি আসতে চলেছে। চাকরির সম্ভাবনা রয়েছে, উচ্চপদস্থ কর্মকর্তাদের সাহায্য পেতে পারেন এবং বদলি হলেও তা আপনার জীবনে সাফল্য নিয়ে আসবে। এবছর হোলি আপনার জন্য শুভ হবে, পাশাপাশি আপনার জন্য বয়ে নিয়ে আসবে শুভ সংবাদ। আপনার পছন্দসই জায়গায় কাজ পেতে পারেন এবং শিক্ষাগত প্রতিযোগিতার সাফল্য পাবেন। আর্থিক দিক থেকেও আপনারা শক্তিশালী হবেন কারণ আয় যেমন বৃদ্ধি পাবে সঞ্চয়ও বৃদ্ধি পাবে পাশাপাশি। কথাবার্তার ওপরে নিয়ন্ত্রণ রাখবেন এবং জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

ধনু রাশি

ধনু রাশির জাতক-জাতিকারা এই মাসে কর্মক্ষেত্রের দিক থেকে উন্নতি লাভ করবেন। নতুন দায়িত্ব পাবেন এবং তার সাথে জীবনে নেমে আসবে সাফল্য। আয় এবং আত্মবিশ্বাস দুটোই বৃদ্ধি পাবে, ফলে জীবনের সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। নিজের ওপরে আত্মবিশ্বাস রাখলে আপনি যেকোনো রকম কাজ খুব সহজেই করতে পারবেন। ক্রমবর্ধমান কাজের চাপকে কমানোর জন্য প্রাণায়াম কিংবা যোগব্যায়াম করতে পারেন।

আরো পড়ুনঃ নিমিষেই দূর হবে অর্থ সংকট, কর্পূরের এই ছোট্ট কাজেই সংসার ভরে উঠবে সুখ-শান্তি-সমৃদ্ধিতে

সিংহ রাশি

ফাল্গুন মাসটা দোল পূর্ণিমার (Dol Purnima) থেকে সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য ভালোই কাটবে। আয় এবং সম্পদ উভয় বৃদ্ধি পাবে। আয়ের নতুন পথ খুলে যাবে আপনার জন্য। আপনার আর্থিক অবস্থা আগের থেকে অবশ্যই ভালো হবে। কর্ম ক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা লাভ করবেন। এই সময় নতুন বাহন ক্রয় করার সম্ভাবনা রয়েছে। বিবাহিত এবং পারিবারিক জীবন আপনার ভালই কাটবে। সন্তানদের জন্য ভালো খবর পেতে পারেন।