Lucky Zodiacs: শুভ সময় শীঘ্রই শুরু হতে চলেছে এই তিন রাশির; জানুন বিস্তারিত

Mercury entering Aquarius will change the fortunes of some Lucky Zodiacs: কিছু কিছু গ্রহের স্থান পরিবর্তন মানুষের ভাগ্যকে বদলে দিতে পারে নিমিষেই। চলতি মাসের ২০ ফেব্রুয়ারী জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বুধ প্রবেশ করবে কুম্ভ রাশিতে। যেখানে ইতিমধ্যেই বিরাজ করছে সূর্য ও শনিদেব। তাই কুম্ভ রাশিতে বুধ ও সূর্যদেবের যুতির ফলে বুধাদিত্য রাজযোগ নির্মাণ হবে। আবার শনিদেব নিজের স্বরাশি কুম্ভে প্রবেশ করবে যারফলে শশ রাজযোগ নির্মাণ হবে। এই রাজযোগের ফলে এই তিনটি বিশেষ রাশির (Lucky Zodiacs) ভাগ্য রাতারাতি পরিবর্তন হয়ে যাবে। চলুন দেরি না করে দেখে নিই চটজলদি।

সিংহ রাশি

শশ ও বুধাদিত্য রাজযোগ সিংহ রাশির (Lucky Zodiacs) জাতক জাতিকাদের জন্য খুবই ভালো সময় বয়ে নিয়ে আসবে। এই রাজযোগ আপনার রাশিচক্রের সপ্তম ঘরে তৈরি হতে চলেছে যারফলে অনেক সমস্যার সমাধান ঘটবে আজ। এই সময় বিবাহিতদের জীবন খুব ভাল কাটবে। এছাড়াও যারা চাকুরিজীবী তারা সরকারি আধিকারিক ও উচ্চপদস্থ লোকের কাছ থেকে সহয়তা পেতে পারবে। যার ফলে আপনার কাজে সুবিধা হবে। যারা অংশীদারিত্বে কাজ শুরু করতে চলেছেন তাঁদের জন্য এটাই আদর্শ সময়। অপরদিকে শনিদেবও আপনার রাশিচক্রে শশ রাজযোগ তৈরি করেছে। যার ফলে আপনার আটকে থাকা কাজ ফের হবে খুব শীঘ্রই।

আরো পড়ুনঃ আসন্ন নববর্ষে মঙ্গলের প্রভাবে রাজার আসনে ৬ রাশি! দারুন আয়-উন্নতির সুযোগ এক বছরে

মেষ রাশি

শশ ও বুধাদিত্য রাজযোগ লাভদায়ক ফল দেবে মেষ রাশির (Lucky Zodiacs) জাতক জাতিকাদের। এই রাজযোগ আপনার রাশিচক্রের আয় ও লাভের স্থানে তৈরি হতে চলেছে। নানান সুবিধা লাভ করতে পারবেন আপনি। এমনকি আপনায় আয় বৃদ্ধি পাবে খুব তাড়াতাড়ি। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং ধার্মিক বা সামাজিক কাজের সঙ্গে যুক্ত হয়ে আপনার জীবনে সৌভাগ্য নেমে আসবে। পারিবারিক জীবনও আপনার ভাল যাবে এবং পরিবারের সদস্যদের মধ্যে মধুরতা অনেক বাড়বে। পুরনো বিনিয়োগ থেকে লাভ হতে পারে। শেয়ার বাজার, সাট্টা ও লটারি থেকে লাভবান হবেন এই সময়।

আরো পড়ুনঃ মন জয় করতে এই দুই রাশির জুড়ি মেলা ভার; অন্যের সাহায্যে উতরে ফেলে সবকাজই

কর্কট রাশি

কর্কট রাশির (Lucky Zodiacs) জাতক জাতিকাদের জন্য শশ ও বুধাদিত্য রাজযোগ অনুকূল প্রমাণিত হবে। এই রাজযোগ আপনার রাশিচক্রের অষ্টম ঘরে তৈরি হতে চলেছে। চাকরিজীবীদের কাজের ক্ষেত্রে মান সম্মান বৃদ্ধি পাবে এবং কেরিয়ারে উন্নতির হবে নিশ্চিত। যে ব্যক্তি ব্যবসায়ী সে লাভবান হতে বাধ্য। অপূর্ণ সমস্ত ইচ্ছা আপনার পূরণ হবে। নতুন কোনও কাজ করার জন্য সময় একেবারে অনুকূল। এমন ব্যক্তি যারা রিসার্চ করছেন, তাঁরা এই সময় সফলতা পাবেন।