Gemini: মিথুন রাশির জাতকরা সহ্য করতে পারেনা এই ধরনের কথা; কেনো করে তারা এরকম?

Gemini born people cannot tolerate such words from anyone: মিথুন রাশি (Gemini) হলো বৈদিক রাশিচক্রের তৃতীয় রাশি এবং রাশির অধিপতি গ্রহ হলো বুধ। এই রাশির জাতকরা খুব বুদ্ধিমান হয় আর এদের মধ্যে দ্বৈত সত্ত্বার প্রভাব লক্ষ্য করা যায়। যে কোনও বিষয়ে সিদ্ধান্ত নিতে এরা অনেক সময় নিয়ে নেয়। এদের মধ্যে কিছুটা সংশয় ও দ্বিধা কাজ করে। আজকের প্রতিবেদনে কোন কোন ব্যাপারে মিথুন রাশির জাতকরা খুব রেগে যেতে পারে জানুন বিস্তারিতভাবে।

মিথুন রাশির জাতকরা সর্বদাই হই হুল্লোড় করতে ভালোবাসেন এবং অন্যকে বোকা বানিয়ে এদের আনন্দ হয়। কখনোই এরা সিরিয়াস হয়ে থাকতে পারে না। তাই মিথুনের জাতকদের (Gemini) তাঁরা কেন সিরিয়াস নন, এমন কোনও প্রশ্ন করবেন না। আরেকটি বিষয় আপনাদের মাথায় রাখতে হবে, কারণে অকারণে কিছু কিছু মিথ্যে বলে থাকেন মিথুন রাশির জাতকরা। যদি কেউ তাদের মিথ্যে ধরে ফেলে তাহলে খুবই রেগে যান এরা। কিন্তু মিথুনের জাতকের মিথ্যের ফলে কখনও কারোর ক্ষতি হয় না। তাই এদের মিথ্যে ধরে ফেললে মুখের উপর বলে দেবেন না।

জীবনের কঠিন সময় থেকেও ফিরে আসতে পারেন মিথুন রাশির (Gemini) জাতকরা। এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে কর্মদক্ষতা থাকে ভরপুর। এরা আবার দ্বৈত সত্ত্বার অধিকারী তাই ঘন ঘন নিজেদের মত বদলে থাকেন। তাই এদের মত বদলানো নিয়ে প্রশ্ন না তোলাই ভালো। এর ফলে শুধু মনোমালিন্য তৈরি হবে। মিথুন রাশির জাতকদের সব থেকে খারাপ স্বভাব হলো এরা কথায় কথায় গালাগালি করে। এদেরকে যেকোনো কারণে না রাগানোই ভালো। কেন তাঁদের মুখের ভাষা খারাপ, এমন প্রশ্ন করলে আরও বেশি গালাগালির মুখে পড়তে হতে পারে আপনাকে।

আরো পড়ুনঃ মার্চেই বদলাতে পারে এই রাশির ভাগ্য; জীবনের প্রতিটি পদক্ষেপেই আসবে সাফল্য

এই রাশির (Gemini)জাতকরা কিন্তু কথা বলতে বেশ ভালোবাসেন। যদি কোন বিষয় নিয়ে এরা কথা বলতে শুরু করেন তাহলে আর থামতে চান না। অন্যের সম্পর্কে গসিপ করা এদের বেশ পছন্দের কাজ। কিন্তু মিথুন রাশির জাতকরা যখন কথা বলবেন তখন তাঁদের কোনভাবেই থামানো যাবে না এতে এরা বিরক্ত হন।

আরো পড়ুনঃ মার্চে সুখের জোয়ার মিথুনের! প্রেম প্রস্তাব, বিবাহ যোগ, কেরিয়ারে উন্নতি আর কি কি?

মিথুন রাশির জাতকদের একটি খারাপ গুণ হলো এরা কোনও একটি বিষয়ে বেশিক্ষণ মনোযোগ দিতে পারেন না। আবার এরা নিজেদের মনে করেন মাল্টিটাস্কার। আসল ব্যাপার হলো এরা সহজে এক কাজে বোর হয়ে যান। কোনও একটি কাজে এরা কখনোই ফোকাস করতে পারেন না। তাই এই বিষয়ে কথা বললে শুধু শুধু চটিয়ে দেওয়া হবে মিথুন রাশির জাতকদের।