Shani Effect: শীঘ্রই শনির উদয়ে ৫ রাশির জাতক জাতিকাদের জীবন দুর্বিষহ হতে চলেছে

Shani Effect before Holi can bring problems in the life of many natives: হোলির ঠিক এক সপ্তাহ আগে শনিদেব (Shani Effect) অনেক জাতক-জাতিকার জীবনে সমস্যা নিয়ে আসতে পারে। আগামী ১৭ ই মার্চ শনির উদয় হতে চলেছে তার মূলাত্রিকোন রাশি কুম্ভরাশিতে। শনি অস্ত যাওয়ার সাথে সাথে তার কু প্রভাবগুলো চলে গিয়েছিল। কিন্তু এখন যেহেতু আবার শনির উদয় ঘটে চলেছে তার অনেক জাতক জাতিকার জীবনে সমস্যা আসতে চলেছে বলে আশঙ্কা করা হচ্ছে।

বিশেষ করে যে সকল রাশির উপর শনির সাড়ে সাতি ও ঢাইয়া চলছে তারা আরো সমস্যায় পড়বেন। শনির উদয় প্রধানত ৫ টি রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা তৈরি করবে। এর কারণে তাদের চাকরিতে হঠাৎ সমস্যা আসতে পারে বা ব্যবসায় হঠাৎ ক্ষতি হতে পারে। চলুন কোন কোন রাশির জাতক বা জাতিকারা শনির কুপ্রভাব-এর (Shani Effect) শিকার হতে চলেছেন:

মিথুন রাশি (Gemini)

শনির কুপ্রভাব (Shani Effect) পড়তে চলেছে মিথুন রাশির ব্যক্তিদের উপর। তাই এই সময় সম্পত্তিতে বিনিয়োগ করা থেকে বিরত থাকুন বা এই জাতীয় ভাবনাচিন্তা বন্ধ করুন। এই সময় আপনার খরচ হঠাৎ করে বেড়ে যেতে পারে এবং আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে। ক্রোধের জন্য আপনার স্বাস্থ্যের ক্ষতির আশঙ্কা। এই সময় চাকরি পাল্টানোর কথা ভুলেও ভাববেন না।

কর্কট রাশি (Cancer)

শনির এই উদয় কর্কট রাশির ব্যক্তিদের কর্মজীবন ব্যাহত করতে পারে। ব্যবসায় বড় ক্ষতি করতে পারে। কোনো লাভজনক চুক্তি আপনি হারাতে পারেন।বিবাহিত জীবনে টানাপোড়েন শুরু হতে পারে। ঝগড়া ও অশান্তি হতে পারে পরিবারে এবং বাবার সম্পত্তি বিষয়ে আপনার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

কন্যা রাশি (Virgo)

শনির কুপ্রভাবে কন্যা রাশির ব্যক্তিদের আর্থিক ক্ষয়ক্ষতির পাশাপাশি বন্ধুবান্ধবদের সাথে সম্পর্ক খারাপ হতে পারে। কাউকে অন্ধ ভাবে বিশ্বাস করবেন না, নতুন কিছু শুরু করবেন না। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। কাজে মনোযোগ দিতে হবে এবং কাজের ক্ষেত্রে কোনো নতুন সিদ্ধান্ত নেবেন না।

আরো পড়ুনঃ সামান্য নুন-জলে দূর হবে নেগেটিভ এনার্জি! কিভাবে করবেন? রইল পদ্ধতি

মকর রাশি (Capricorn)

শনি এই রাশির অধিপতি হলেও শনি যেমন এই রাশির ব্যক্তিদের ভালো করবেন তেমনই অনেক সমস্যা তৈরি করবে। এই কারণে আপনার সংসার খরচ বেড়ে যেতে পারে। মানসিক শান্তি বিঘ্নিত হবে, চাকরি নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। টাকার ব্যাপারে কারোর সঙ্গে লেনদেন করবেন না।

আরো পড়ুনঃ ঠাকুরকে ভোগ দিন চিনি এবং নকুলদানা ফল মিলবে হাতেনাতে

কুম্ভ রাশি (Aquarius)

এই রাশির ব্যক্তিদের উপর শনির রোষ সবথেকে বেশি পড়তে চলেছে। অতিরিক্ত খরচ করবেন না। অর্থ সঞ্চয় মন দিন। চাকরিক্ষেত্রে বা ব্যবসাক্ষেত্রে আপনি ষড়যন্ত্রের শিকার হতে পারেন। নিজের কাজে মন দিন ও সাবধানে গাড়ি চালান। পরিবারে কারোর সাথে ঝগড়ায় জড়িয়ে পড়বেন না কোনো আত্মীয়ের সাথে টাকা দেওয়া নেওয়া করবেন না। এই সময় কোনো সম্পত্তি তে টাকা বিনিয়োগ করবেন না।