Hanumanji Picture: দূর হবে বাধা-বিপত্তি, উপচে পড়বে সুখ-সমৃদ্ধি! বাড়িতে আনুন হনুমানজির এই ছবি

Bring this picture of Hanumanji home to increase the happiness and prosperity of the world: কলিযুগের দেবতা তিনি। অপরদিকে ভগবান রামচন্দ্রের পরম ভক্ত হিসেবে বিবেচিত। সংকটের হরণের দেবতা বলা হয় তাঁকে। যার পূজা করলে দূর হয় সমস্ত ঝামেলা অশান্তি। হিন্দু ধর্মের জাগ্রত দেবতা হিসেবে পূজিত হন বজরংবলী। সনাতন ধর্মে অন্যান্য দেব-দেবীদের পাশাপাশি রামচন্দ্রের পরম ভক্তের বিশেষ গুরুত্ব রয়েছে। বিশ্বাস করা হয় বজরংবলীর ছবি (Hanumanji Picture) বাড়িতে রাখলে বিপদ ছুঁতে পারে না সেই পরিবারকে। সমস্ত বাধা-বিপত্তি, নেগেটিভ এনার্জি দূর করে পরিবারের সুখ-সমৃদ্ধির আগমন ঘটায় বজরংবলী।

শাস্ত্র মতে বজরংবলীর বেশ কিছু ছবি বাড়ির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আজকের প্রতিবেদনে বজরংবলীর ৫ মূর্তি বা ছবি (Hanumanji Picture) প্রসঙ্গে আলোচনা করা হয়েছে। যা বাড়িতে রাখলে সর্বদিক থেকেই পজিটিভ এনার্জির আগমন ঘটবে। আসুন জেনে নেওয়া যাক।

হনুমানজি মূর্তি

গৃহ নেগেটিভ এনার্জিতে পরিপূর্ণ? শুভ শক্তির আগমন ঘটছে না? নেতিবাচকতা কাটিয়ে ইতিবাচক শক্তির আগমন ঘটাতে মুদ্রায় হনুমানজির মূর্তি রাখুন। ঠাকুর ঘরেও হনুমানজির মূর্তি রাখতে পারেন। শুভ শক্তির আগমন ঘটে।

পঞ্চমুখী বজরংবলী

বজরংবলীর পঞ্চমুখী মূর্তি বা ছবি বিভিন্ন সমস্যা সমাধান করে। ফলে ভূত-প্রেত, বাধা-বিপত্তি নানান সমস্যা থেকে মুক্তি পেতে বাড়িতে আনুন পঞ্চমুখী বজরংবলীর ছবি। ভক্তি ভরে পূজা করুন। কোনো অশুভ শক্তি পরিবারকে গ্রাস করতে পারবে না। উপরন্ত সুখ-সমৃদ্ধি বাড়বে। বাড়ির প্রধান দরজা অথবা বৈঠকখানায় এই মূর্তি স্থাপন করতে পারেন।

পর্বত ধারণকারী বজরংবলী

পরিবারের সদস্যদের মধ্যে ঐক্যতা নেই? দুর্বল হয়ে পড়ছে? বাড়িতে স্থাপন করুন পর্বত ধারণকারী হনুমানজির ছবি (Hanumanji Picture)। পরিবারের সদস্যদের মধ্যে ঐক্যতা, সাহস, শক্তি, বিশ্বাস বৃদ্ধি পাবে। কোনো কাজেই পিছিয়ে পড়বে না।

আরো পড়ুনঃ দেশের দশটি জনপ্রিয় শিব মন্দির সম্পর্কে জেনে নিন আজকের প্রতিবেদনে

রাম ভজন হনুমানজি

ভক্তি, বিশ্বাস বৃদ্ধি করতে বাড়িতে রাখুন রামভজন করা বজরংবলবর ছবি। ভগবান রামচন্দ্রের প্রতি হনুমানজির যেমন ভক্তি ছিল তেমনি ভক্তি বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের মধ্যে একে অপরের প্রতি বিশ্বাস ভালোবাসা বাড়বে।

আরো পড়ুনঃ কেমন যাবে বৈবাহিক জীবন? বলে দেবে হাতের এই রেখাগুলি

উড়ন্ত হনুমানজির

আর্থিক উন্নতি, কেরিয়ারে উন্নতি, সন্তানদের পড়াশোনায় সাফল্য, পরিবারে সুখ-শান্তি-সমৃদ্ধি আনতে উড়ন্ত হনুমানজির ছবি (Hanumanji Picture) লাগাতে পারেন। কোনো কিছুর অভাব ঘটবে না। সর্বক্ষণ শান্তি বিরাজ করবে পরিবারে। তবে ভুলেও কখনো বেডরুমে অর্থাৎ শোবার ঘরে হানুমানজির ছবি রাখবেন না। অশুভ শক্তি বৃদ্ধি পেতে পারে।