Vipareeta raja yoga: বিপরীত রাজযোগের ফলে নতুন জীবন লাভ করতে চলেছে এই তিনরাশি; কিভাবে পাল্টাবে জীবন?

As a result of Vipareeta raja yoga these three Rasis are going to get new life: গ্রহ নক্ষত্রের হেরফের নিমেষের মধ্যেই বদলে দেয় সাধারণ মানুষের জীবন। বুধের স্থান পরিবর্তন এর ফলে কোন কোন রাশির উপর এর প্রভাব পড়বে আজকের প্রতিবেদনে তা বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। গত মাসের ২০ তারিখ কুম্ভ রাশিতে প্রবেশ করেছে বুধ। যারফলে তৈরি হয়েছে বিশেষ রাজযোগ। জ্যোতিষশাস্ত্রে যা বিপরীত রাজযোগ (Vipareeta raja yoga) নামে পরিচিত।

বুধের এই ট্রানজিট কিভাবে বদলাবে মানুষের জীবন না জানলে এখনই পড়ুন প্রতিবেদনটি। বিপরীত রাজযোগ কিন্তু জ্যোতিষশাস্ত্র (Vipareeta raja yoga)অনুসারে অত্যন্ত শুভ। এই রাজযোগ তৈরির পিছনে আসল কারণ হলো প্রতিকূল গৃহে গ্রহের মিলন। যখন ষষ্ঠ, অষ্টম ও দ্বাদশ ঘরের অধিপতি অন্য দুটি ঘরের যে কোনও একটিতে থাকেন তখন বিপরীত রাজযোগ গঠিত হয়। দেরি না করে জেনে নিই তালিকায় আছে কোন কোন রাশি।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের জন্য বিপরীত রাজযোগ নিয়ে আসবে প্রচুর সুবিধা। আপনাদের সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। যদি বিদেশ যেতে চান সেই আশাও পূরণ হবে। আপনার ভ্রমণ অনুকূল ফল দেবে। এছাড়া, অর্থনৈতিক অবস্থাও উন্নত হবে। ব্যবসায়ীরা তাদের কাজে লাভবান হবেন।

আরো পড়ুনঃ ২০২৪ সাল কেমন কাটবে মেষ রাশির জাতকদের; সৌভাগ্য ফেরাতে ধারণ করুন এই রত্ন

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য এই বিপরীত রাজযোগে (Vipareeta raja yoga) শুভ সময় বয়ে নিয়ে আসবে। যারা ব্যবসায়ী তারা অবশ্যই লাভের মুখ দেখবেন। জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। পাশাপাশি আইনি ঝামেলা থেকে মুক্তি পাবেন। শ্রমিক শ্রেণীর জন্য অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। পদোন্নতির ইচ্ছা পূরণ হতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তারা কাজে খুশি হবেন।

আরো পড়ুনঃ রাগ থাকে সবসময় নাকের ডগায়; জানুন বিস্তারিত এই পাঁচ রাশি সম্পর্কে

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য বিপরীত রাজযোগ (Vipareeta raja yoga) খুবই উপকারী প্রমাণিত হবে। আপনি পরিশ্রম অনুযায়ী ফল পাবেন এবং ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার অমীমাংসিত যেকোনো কাজ থাকলে তা সম্পন্ন করা যাবে। এই সময়ে ভ্রমণের সুযোগ পাবেন এবং আপনি যদি স্টক মার্কেটে অর্থ বিনিয়োগ করেন সেক্ষেত্রেও লাভের সম্ভাবনা পাবেন। প্রতিযোগীরা যদি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ভাবেন, তাহলে সময়টা অনুকূল। পরীক্ষায় সাফল্য পাবেন।