Astrological Tips: জ্যোতিষশাস্ত্র অনুসারে মেনে চলুন এই নিয়মগুলো; আজীবন থাকবেন দুশ্চিন্তামুক্ত

According to Astrological Tips, if you follow these rules, you will be worry-free forever: মানুষের জীবনে খাবারের একটি বিশেষ ভূমিকা রয়েছে। এর উপরে নির্ভর করছে অনেক কিছু। খাবার খাওয়ার সময় কিছু কিছু কথা আমাদের অবশ্যই মনে রাখা উচিত। এই নিয়মগুলো মেনে চলতে পারলে জীবনে কখনও খাবারের অভাব হয় না। জ্যোতিষশাস্ত্র অনুসারে(Astrological Tips) সেরকমই কিছু বিষয় আজকের প্রতিবেদনে আলোচনা করা হবে। যারা এই বিষয়ে বিস্তারিত জানতে চান তারা অবশ্যই আজকে প্রতিবেদন জীবনের সহকারে দেখুন।

আরো পড়ুনঃ বিয়ের পর সন্তান নেবেন বলে ভাবছেন? জানুন সপ্তাহের কোন দিনটি গর্ভধারণের জন্য শুভ

আমাদের জীবনে জ্যোতিষশাস্ত্রের(Astrological Tips)ভূমিকা সত্যিই অপরিসীম। সেই অনুযায়ী আমাদের জীবনে কিছু কিছু বিষয় মেনে চলা উচিত তাহলে সমস্ত সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে। প্রথমেই খেয়াল রাখতে হবে খাবার জায়গা অর্থাৎ ডাইনিং টেবিল কেমন ভাবে সাজানো রয়েছে, এমনকি খাওয়ার ঘরের রং ঠিকঠাক আছে কি না সেটাও কিন্তু একটা বড় প্রশ্ন। সংসারের উন্নতি ও মঙ্গলের জন্য সর্বপ্রথম রান্নাঘর এবং ডাইনিং ঠিক রাখতে হবে। এই কারণে নিম্নে কিছু কিছু বিষয়ের উপরে আলোকপাত করা হলো।

প্রথমেই আপনাদের যে বিষয়টি মাথায় রাখতে হবে সেটি হল দক্ষিণ দিকে মুখ করে খেতে বসা একেবারেই গ্রহণযোগ্য নয়। এতে সংসারের অমঙ্গল হতে পারে।

আরো পড়ুনঃ চলতি মাসের শেষে লাভবান হবে এই পাঁচরাশি; তৈরি হতে চলেছে বুধাদিত্য রাজযোগ

  • আরেকটি বিষয়ও আপনাদের মাথায় রাখতে হবে সেটি হলো, খাওয়ার ঘরে আপনি যদি গাছ লাগান সেটি খুব উপকারী হবে আপনার জীবনের জন্য।
  • যখনই আপনি বাড়িতে খাবার খাবেন তখনই যতটা সম্ভব বাড়ির প্রত্যেকটা সদস্য একত্রে বসে খাওয়ার চেষ্টা করবেন। এতে বাড়ির সদস্যদের মন ভাল থাকে এবং প্রত্যেকের মধ্যে সম্পর্ক ভাল থাকে।
  • ডাইনিং টেবিলের আকৃতি গোলাকার বা আয়তাকার হতে হবে, এছাড়া অন্য কোনও আকৃতি টেবিল ব্যবহার করা খুব একটা ভাল নয়।
  • আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় যেটা সব সময় আমাদের মেনে চলা উচিত সেটি হল, ডাইনিং-এ সূর্যের আলো প্রবেশ করতে পারে এরকম জায়গায় সেটিকে বসাতে হবে। তা ছাড়া রাতেও আলোর ব্যবস্থা রাখতে হবে যথেষ্ট পরিমানে।
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, খাওয়ার ঘরে হালকা সবুজ, কমলা, হলুদ এই ধরনের রং সর্বদা করা উচিত।
  • ডাইনিং-এ কোন সময় গাঢ় রং বা কালো রং করাতে নেই, এতে বাড়িতে অশান্তির পরিবেশ সৃষ্টি হয়।