Mercury Transit to Aries: বুধের স্থান পরিবর্তনে মালামাল হবে এই তিন রাশি; জানুন তালিকায় কারা কারা আছে?

Mercury Transit to Aries leaving Pisces will be benefited for these Zodiac Signs: বিভিন্ন রাশির জাতক জাতিকাদের ভাগ্য নির্ভর করে গ্রহের অবস্থান বদলের উপর। জ্যোতিষশাস্ত্রে মোট নয়টি গ্রহ আছে যেমন – সূর্য, চন্দ্র, মঙ্গল, বুধ, বৃহস্পতি, শুক্র, শনি, রাহু এবং কেতু। যখনই এই গ্রহগুলি তাদের গতিবিধি পরিবর্তন করে তখনই বিভিন্ন রাশির সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন করে। গ্রহের ট্রানজিট কিন্তু সেই রাশির জাতক জাতিকাদের জীবনে বড় পরিবর্তন নিয়ে আসে। চলতি মাসে বুধের (Mercury Transit to Aries) পরিবর্তনের ফলে বদলে যাবে তিনটি রাশির ভাগ্য।

বিশিষ্ট জ্যোতিষবিদ বর্ণনা করেছেন যে, ২৬ মার্চ বুধ গ্রহ (Mercury Transit to Aries) মীন রাশি থেকে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। বুধকে বলা হয় সমস্ত গ্রহের মধ্যে বুদ্ধিমান। এই গ্রহ হলো ব্যবসা, বক্তৃতা, যোগাযোগ এবং অর্থনীতির কারক। বুধের রাশিচক্রের পরিবর্তনের কারণে ৩ টি রাশির ওপর বিরাট প্রভাব পড়তে চলেছে।

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই বুধের (Mercury Transit to Aries) পরিবর্তন অত্যন্ত অনুকূল প্রভাব ফেলবে। যারা কর্মক্ষেত্রের সঙ্গে জড়িত তারা কিন্তু সিনিয়রদের কাছ থেকে সহায়তা পাবেন, পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়বে, এমনকি ব্যবসায়িক খাতেও আয় বৃদ্ধি ঘটবে। পাশাপাশি এই রাশির জাতক জাতিকাদের আয় ও আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে।

আরো পড়ুনঃ জ্যোতিষশাস্ত্র অনুসারে মেনে চলুন এই নিয়মগুলো; আজীবন থাকবেন দুশ্চিন্তামুক্ত

মেষ

বুধের (Mercury Transit to Aries) রাশি পরিবর্তন বদলে দেবে মেষ রাশির জাতক জাতিকাদের জীবন। এমনকি সময়ের সাথে সাথে বৃদ্ধি পাবে আত্মবিশ্বাস। যদি আপনি চাকরি ও ব্যবসার সঙ্গে জড়িত থাকেন তাহলে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। এছাড়া, মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। এদের বিবাহিত জীবন সুখী হবে এবং তাঁরা তাদের স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন।

আরো পড়ুনঃ সঠিক মানুষ চিনতে হলে আজই মানুন চাণক্যের বাণী; ফল পাবেন হাতেনাতে

মীন রাশি

এরপর তালিকায় আছে মীন রাশির জাতক জাতিকারা। বুধ রাশির পরিবর্তনের ফলে এই রাশির জাতক জাতিকাদের ভালো সময় আসতে চলেছে। এই সময়কালে আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পাশাপাশি মজবুত হবে আপনার আর্থিক পরিস্থিতি। মীন রাশিতে চতুর্থ এবং সপ্তম ঘরের অধিপতি বুধ গ্রহ। সম্পত্তি ও যানবাহন কেনার সুযোগ থাকতে পারে।