Numerology wise Characteristic: জন্মতারিখ অনুসারে এই দিনে জন্মানো ব্যক্তিরা কখনোই মাথা নত করেন না; জানুন বিস্তারিত

Know the Numerology wise characteristic of some people: একজন ব্যক্তির ভবিষ্যৎ এবং ব্যক্তিত্বকে বর্ণনা করার জন্য সংখ্যাতত্ত্ব (Numerology wise Characteristic) অন্যতম গুরুত্বপূর্ণ একটি শাস্ত্র। আপনি সংখ্যাতত্বে এক থেকে নয় সমস্ত সংখ্যার বর্ণনা পেয়ে যাবেন। এই সংখ্যাগুলো বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়ে থাকে। আজকের আলোচ্য বিষয় হলো রেডিক্স। বহু মানুষ আছেন যারা ৯, ১৮ কিংবা ২৭ তারিখে জন্মগ্রহণ করেছেন। এদের রেডিক্স হলো ৯।

৯ নম্বর মঙ্গল দ্বারা শাসিত, এই মুলাঙ্কের মানুষেরা কারোর কাছে সহজে মাথানত করতে পছন্দ করে না। আজকের প্রতিবেদনে বিস্তারিতভাবে আলোচনা করা হবে এই ধরনের মানুষদের চরিত্রে আর কি কি গুনাবলী লক্ষ্য করা যায় সেই বিষয়ে। বহু অজানা তথ্য জানতে পারবেন আজকের প্রতিবেদনটিতে। তাই অবশ্যই মনোযোগ সহকারে আপনাকে এটি পড়তে হবে।

সংখ্যাতত্ত্ব (Numerology wise Characteristic) অনুযায়ী যে সমস্ত মানুষের রেডিক্স হলো ৯, তারা খুবই স্পষ্টভাষী হয়ে থাকে। এদের প্রচুর পরিমাণে সম্পত্তি থাকে কারণ মঙ্গল হলো ভূমির কারক। যদি এই ধরনের মানুষেরা জমি নিয়ে লেনদেন করে থাকে কিংবা জমি সংক্রান্ত বিষয়ে যুক্ত থাকে তাহলে অবশ্যই সফলতা লাভ করবে। এই ধরনের মানুষের সঙ্গে যদি কেউ প্রতারণা করে তাহলে তাদের উচিত শিক্ষা দেন। মানুষের মুখের ওপর স্পষ্ট কথা বলতেই এরা পছন্দ করে।

আরো পড়ুনঃ বছরের প্রথম চন্দ্রগ্রহণ হোলিতে; ১০০ বছর পর ঘটতে চলেছে এই আশ্চর্যজনক ঘটনা

যাদের জন্মের তারিখ হল ৯, তারা কখনোই কারোর কাছে মাথা নত করতে পছন্দ করে না। এরা যে কোনো কাজে খুব সাহসী এবং উদ্যমী হয়ে থাকে। সংখ্যাতত্ত্ব (Numerology wise Characteristic) অনুযায়ী এই ধরনের মানুষেরা সব ধরনের ঝুঁকিপূর্ণ কাজ খুব অনায়াসেই করতে পারে। অন্যদের থেকে যে কোন কাজে এরা এগিয়ে থাকে। এই ধরনের মানুষেরা আত্মসম্মানে ভরপুর হয় তাই কারোর কাছেই কোনোভাবে মাথা নত করে না।

আরো পড়ুনঃ দেশের কোথায় কোথায় আছে শিবের এই ১২টি জ্যোতির্লিঙ্গ মন্দির; জানুন এই প্রতিবেদনে

সংখ্যাতত্ত্ব (Numerology wise Characteristic) অনুযায়ী আরো একটি বিষয় অত্যন্ত গুরুত্বপূর্ণ, ৯, ১৮ কিংবা ২৭ তারিখগুলো ৯ নাম্বারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য শুভ। যেসব ব্যক্তিরা এই নির্দিষ্ট তারিখে জন্মগ্রহণ করেন তারা যেকোনো কাজেই সফলতা লাভ করতে পারে সেটা ব্যবসা হোক কিংবা চাকরি। এছাড়া এই ধরনের মানুষদের প্রিয় রং হলো লাল, কমলা এবং গোলাপি।