Holika dahan Rituals: অর্থকষ্ট দূর করতে ন্যাড়া পোড়ানোর দিন মানুন এই কথাগুলো; ফল পাবেন হাতেনাতে

Follow these Rituals along with Holika dahan to remove financial problems: দোল যাত্রার সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে ন্যাড়া পোড়ানোর কথা (Holika dahan Rituals) । হিন্দু ধর্মের মানুষের কাছে এটি একটি ঐতিহ্যবাহী উৎসব। আসলে এর মূল উদ্দেশ্য হলো অশুভ শক্তির দমন। যার জন্য শুকনো পাতা, কাঠ, শুকনো গাছের ডাল এবং সাথে ব্যবহার করা হয় কর্পূর, ঘি এবং আমকাঠ। রঙের উৎসব অর্থাৎ দোলের সঙ্গে সঙ্গে পালন করা হয় হোলিকা দমন অর্থাৎ ন্যাড়াপোড়া। হিন্দু শাস্ত্র অনুসারে এই বিশেষ দিনে দুষ্টের দমন করা হয় এবং প্রতিষ্ঠা করার চেষ্টা করা হয় ইতিবাচক শক্তির।

এই বিশেষ দিনে পালন করতে হবে কিছু নিয়ম যার ফলে আপনার সমস্ত আর্থিক কষ্ট দূর হয়ে যাবে। কর্পূরের সঙ্গে ব্যবহার করুন এই জিনিসগুলো আপনি ফল পাবেন একেবারে হাতেনাতে। নেতিবাচক শক্তি দূর করতে কর্পূরের মত আর কোন জিনিস হয় না। ন্যাড়াপোড়ানোর (Holika dohon Rituals) দিন এই কর্পূরের সঙ্গেই ব্যবহার করতে হবে আরো কিছু জিনিস। আসুন আজকের প্রতিবেদনে জেনে নিন বিস্তারিতভাবে।

কর্পূরের সঙ্গে এই জিনিসটি দিলে দূর হয়ে যাবে আপনার সমস্ত আর্থিক কষ্ট। হোলিকা দহনের (Holika dahan Rituals) দিন রাত্রিবেলা কর্পূরের সঙ্গে গোলাপের পাপড়ি মিশিয়ে যদি পোড়াতে পারেন তাহলে আপনার কোনদিনও আর অর্থকষ্টে ভুগতে হবে না। সব ধরনের সমস্যার সমাধান ঘুরে যাবে এবং সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে আপনার জীবন।

আরো পড়ুনঃ জন্মতারিখ অনুসারে এই দিনে জন্মানো ব্যক্তিরা কখনোই মাথা নত করেন না; জানুন বিস্তারিত

বাড়িতে যদি নিত্য অশান্তি আপনাকে ভাবিয়ে তোলে তাহলে এর থেকে মুক্তি পাবার একটাই উপায় রয়েছে। পারিবারিক ঝামেলার সঙ্গে সঙ্গে আর্থিক সমস্যা যখন আপনাকে নাজেহাল করে তুলবে তখন কর্পূরের এই প্রতিকার আপনার সমস্ত সমস্যা সমাধান ঘটাবে। হোলিকা দহনের (Holika dahan Rituals) দিন একটি পাত্রে বিজোড় সংখ্যার কর্পূর নিয়ে তার সঙ্গে সম সংখ্যক লবঙ্গ নিয়ে আপনি পোড়াতে পারেন। এগুলো পুড়িয়ে সারা বাড়িতে দেখান এবং জ্বালিয়ে তা ছড়িয়ে দিন। নেতিবাচক শক্তি দূর হয়েই আপনার বাড়িতে বজায় থাকবে ইতিবাচক শক্তির প্রভাব।

আরো পড়ুনঃ হোলিকা দহনের পরই পালিত হয় দোল উৎসব! কেন এমন নিয়ম? জানুন হোলিকা দহনের পুরকথা

যদি চান বাড়িতে সর্বদাই বজায় থাকুক সুখ সমৃদ্ধি তাহলে হোলিকা দহনের দিন ঘিতে কর্পূর ডুবিয়ে তা জ্বালিয়ে সেই ধোঁয়া সারা বাড়িতে ছড়িয়ে দিন। আপনার সমস্ত সমস্যার সমাধান করে যাবে এক নিমেষে। এছাড়া স্বামী স্ত্রীর সম্পর্ক যদি মজবুত করতে চান তাহলে হোলিকা দহনের দিন সকালবেলা যজ্ঞের সময় কর্পূর এবং আম কাঠ পোড়াতে পারেন। এতে ঘরে প্রবেশ করা অশুভ শক্তির বিনাশ ঘটবে।