Unlucky Trees: এই ১০টি গাছ ভুলেও বাড়িতে আনবেন না; ধ্বংস হবে আপনার সংসার

If you put these 10 Unlucky Trees at home, your family will be destroyed: আজকের প্রতিবেদনে ১০টি গাছের (Unlucky Trees) কথা উল্লেখ করা হয়েছে যা বাড়িতে লাগালে আপনার জীবনে সর্বনাশ নেমে আসতে পারে। বাড়িতেও কোনোভাবে উন্নতিসাধন সম্ভব হবেনা যদি ভুল করেও এই গাছ আপনি লাগান। এতক্ষণে নিশ্চয়ই কৌতুহল হচ্ছে, তাহলে দেরি না করে আসুন জেনে নিই তালিকায় কোন কোন গাছের নাম রয়েছে।

বনসাই গাছ

বাস্তুশাস্ত্র অনুসারে বনসাই গাছ (Unlucky Trees) দেখতে খুব সুন্দর হলেও তা বাড়িতে কখনোই লাগাবেন না। বনসাই বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করলেও আপনার সংসারের জন্য দুর্ভাগ্য বয়ে আনে বলে মনে করা হয়। এই গাছ থাকলে নেতিবাচক শক্তি আপনার ঘরে প্রবেশ করে এবং পরিবারের সদস্যদের আর্থিক উন্নতিতে বাধা সৃষ্টি করে।

কার্পাস গাছ

এমন বহু মানুষ আছেন যারা কার্পাস গাছ (Unlucky Trees) ঘর সাজানোর জন্য ব্যবহার করে থাকেন। কিন্তু বাস্তু শাস্ত্র অনুযায়ী বাড়িতে ভুলেও এই গাছ লাগানো যাবেনা। মনে করা হয় এই গাছ বাইরের ধুলোবালিকে আকৃষ্ট করে। এতে আপনার বাড়ি নোংরা হয় ও নেতিবাচক শক্তির প্রবাহ বৃদ্ধি পায়। শাস্ত্র মতে এই গাছ দারিদ্র ও দুঃখের বাহক। সেই কারণে ভুলেও এই গাছ বাড়িতে লাগাতে নেই।

তেঁতুল গাছ

বাড়িতে তেঁতুল গাছ (Unlucky Trees) লাগানো কিন্তু খুবই অশুভ বলে মনে করা হয়। এই গাছ লাগালে আপনার বাড়িতে প্রবেশ করবে নেতিবাচক শক্তি। এছাড়া পারিবারিক কলহ বৃদ্ধি পায়। শহরাঞ্চলে এমনিতেও তেঁতুল গাছ বাড়িতে খুব একটা দেখা যায় না। কিন্তু গ্রামের দিকে এখনও দেখা যায় বাড়িতে তেঁতুল গাছ। ভুলেও ওই কাজ করবেন না।

ক্যাকটাস গাছ

শহরাঞ্চলে প্রায় অনেকেই ঘর সাজানোর জন্য বাড়ির ভিতর ক্যাকটাস গাছ লাগিয়ে থাকেন। কিন্তু বাস্তুশাস্ত্র অনুযায়ী এই কাজ করা উচিত নয়। কাঁটা থাকে এমন গাছ পরিবারের সদস্যদের জীবনেও নানা বাধা নিয়ে আসে। বাড়ির দরজায় কখনই ক্যাকটাস লাগানো উচিৎ নয়। এই গাছ দুর্ভাগ্য বয়ে নিয়ে আসে বলেও মনে করা হয়।

উইপিং ফিগ

ঘর সাজানোর জন্য ব্যবহার করা হলেও বাড়িতে এই গাছ (Unlucky Trees) লাগালে দুর্ভাগ্য আপনার জীবনে নেমে আসতে পারে। ভুলেও এই গাছ বাড়িতে লাগাবেন না। পরিবারের অমঙ্গল হতে পারে।

রাবার গাছ

বাস্তু শাস্ত্র অনুসারে, রাবার গাছ বাড়িতে লাগালে অশুভ শক্তি বয়ে নিয়ে আসে। নেগেটিভ এনার্জি দূর করতে এই গাছ বাড়িতে না লাগানোই ভালো। যাদের বাড়িতে পোষ্য আছে তারা কখনোই লাগাবেন না এই গাছ।

আরো পড়ুনঃ আপনার হাতের মধ্যমার নিচে এই চিহ্ন নেই তো? নেমে আসতে পারে ঘোর বিপর্যয়

পাতাবাহার

পাতাবাহার গাছ অনেকের বাড়িতেই থাকে, ঘর সাজানোর জন্য এই গাছ ব্যবহার করা হয়। কিন্তু বাস্তু মতে, এই গাছ লাগানো উচিত নয় একেবারেই। আপনিও ভুলে এই কাজ করবেন না।

করবী গাছ

করবী ফুল দেখতে খুবই সুন্দর এবং অনেকের বাড়িতেই এই গাছ থাকে। কিন্তু আপনি কি জানেন আদৌ এই কাজ আপনাদের বাড়িতে লাগানো উচিত কিনা? বাস্তু মতে কখনো এই গাছ বাড়িতে লাগানো উচিত নয়। এতে অশুভ শক্তি বাড়িতে বয়ে নিয়ে আসে।

আরো পড়ুনঃ রাহুর সুনজরে হঠাৎই বড়লোক হতে পারে এই দুই রাশি; ফল পাবেন হাতেনাতে

ইউ গাছ

সাধারণত এই কাজ বাগানে লক্ষ্য করা যায়। কিন্তু কখনোই বাড়িতে এই কাজ লাগানো উচিত নয়। বিভিন্ন নেগেটিভ এনার্জি আপনার বাড়িতে বাসা বাঁধতে পারে।

স্নেক প্ল্যান্ট

এই গাছ অনেকেই সৌন্দর্য বৃদ্ধির জন্য বাড়িতে লাগিয়ে থাকে। কিন্তু ভুলেও এই কাজটি করা উচিত নয়। এতে আপনার জীবনে এবং বাড়িতে সবসময় অশুভ শক্তি বজায় থাকবে। তাই গাছ লাগানোর আগে অবশ্যই সচেতন হতে হবে কিছু কিছু বিষয় সম্পর্কে।