Saturn and Ravi conjunction: শনিতে রবির সংযোগের ফলে রোববার থেকে রাজার হালে থাকবে এই ৫ রাশি, জানুন বিস্তারিত

As a result of Saturn and Ravi conjunction, this 5 sign will be in the king’s condition from Sunday: শনি ও রবির সংযোগ (Saturn and Ravi conjunction) এবং চন্দ্র এর সিংহ রাশিতে প্রবেশ ভীষণভাবে প্রভাব ফেলতে পারে কিছু কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে। পাশাপাশি চৈত্র মাসের শুক্লা পঞ্চমী তিথিতে রবি, ধনলক্ষ্মী রাজযোগ ও পূর্বা ফাল্গুনী সংযোগের ফলে প্রভাবিত হবে বারটি রাশি। তবে পাঁচ রাশির জাতক-জাতিকাদের জীবন বদলে যেতে পারে এক নিমেষেই। কাজের ক্ষেত্রে সিনিয়রদের পূর্ণ সমর্থন এবং জীবনের এক নতুন অধ্যায় শুরু হবে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকারা খুব ভালো সময় পেতে চলেছেন সামনে৷ সব দিক থেকেই জাতক, জাতিকাদের জন্য অত্যন্ত ভাল সময় আসছে৷ অর্থের দিক থেকেও আগের থেকে ভালো পরিস্থিতি হতে চলেছে। বিদ্যা-বুদ্ধি বাড়বে আরও কয়েকগুণ। জাতক জাতিকাদের মধ্যে সৃজনশীল কাজের আগ্রহ দেখা যাবে। হোলির আগেই চাকরিজীবীদের জন্য অত্যন্ত বড় খবর আসতে চলেছে৷ পাশাপাশি যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাদের ক্ষেত্রে বিরাট উন্নতি হতে চলেছে।

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য সত্যি সৌভাগ্য বয়ে আনতে চলেছে এই বিশেষ সময়। কেননা হোলির আগেই বিশাল উন্নতির মুখ দেখবেন জাতক-জাতিকারা। সন্তানের তরফ থেকে ভালো সংবাদ পাওয়ার আশা রয়েছে। উৎসবের পরিবেশ আগের থেকে বজায় থাকবে৷ সহকর্মীদের জন্য নতুন করে জীবন শুরু হবে৷

বৃশ্চিক রাশি

শনিতে রবির সংযোগের ফলে (Saturn and Ravi conjunction) বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য ভাগ্যের পরিবর্তন হবে৷ বিবাহিত জীবন অত্যন্ত সুন্দর হতে চলেছে এবং পারিবারিক অনুষ্ঠানে আগের থেকে আরও ভাল করে অংশ গ্রহণ করেত পারবেন জাতক-জাতিকারা। সব মিলিয়ে জীবনের সর্ব ক্ষেত্রেই সফলতা আসবে।

আরো পড়ুনঃ হোলির পরই ভাগ্য খুলে যাবে এই ছয় রাশির; সফলতার শীর্ষে পৌঁছে যাবে এরা

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বড় সময় আসতে চলেছে ৷ পরিবারের সবার সাথে ভালো সবাই কাটাবেন এবং জীবন আগে থেকে আরও মধুর হবে। চাকরি ও ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে অত্যন্ত ভাল সময় আসতে চলেছে এবার। সব ক্ষেত্রেই আপনি অনুকূল পরিস্থিতিতে সমস্ত কাজ করতে পারবেন। প্রতিটি পদক্ষেপেই এবার স্বপ্নপূরণ হবে জাতক-জাতিকাদের জন্য। সব মিলিয়ে নতুন করে জীবন শুরু করতে পারবেন জাতক-জাতিকারা।

আরো পড়ুনঃ জানেন হোলিকা দহনের ছাই আদতে শুভ না অশুভ? কিভাবে ব্যবহার করা হয় এই ভস্ম?

মকর রাশি

শনিতে রবির সংযোগের ফলে (Saturn and Ravi conjunction) মকর রাশির জাতক-জাতিকারা অনেকদিন বাদে কোন শুভ সংবাদ পেতে চলেছেন। পরিবারের সঙ্গে ভাবের সঠিক আদানপ্রদান সম্ভব এবার ৷ সবদিক থেকে দেখতে গেলে জীবন সুখের কাটবে। বিবাহিত জীবন সুখের হবে, অবিবাহিতদের জন্য আসতে পারে বিয়ের সম্বন্ধ ৷