Panchmukhi Hanumanji: এইভাবে রাখবেন পঞ্চমুখী হনুমানের ছবি; দূর হয়ে যাবে সমস্ত বিপদ

Placing this image of Panchmukhi Hanumanji in the house will remove all dangers: বজরংবলী তার সমস্ত ভক্তদের সব রকম বাধা-বিপত্তি থেকে রক্ষা করে থাকেন। হনুমানজির পুজো করলে তার ফল আপনি অবশ্যই পাবেন। যদি কারোর ওপরে রাহু, কেতু কিংবা শনির প্রভাব পড়ে তাহলে হনুমানজির পুজো করলে সেই প্রভাব থেকে মুক্তি পাওয়া যায়। বাড়িতে অনেকেই পঞ্চমুখী হনুমানের (Panchmukhi Hanumanji) ছবি রেখে পূজা করে থাকেন কিন্তু এই ছবি রাখার সঠিক জায়গা কোনটা তা অনেকেরই জানা নেই। আজকের প্রতিবেদনে বিস্তারিতভাবে তা জানতে পারবেন।

পঞ্চমুখী হনুমানের (Panchmukhi Hanumanji) ছবি বাড়িতে রাখলে তা ইতিবাচক প্রভাব সৃষ্টি করে কিন্তু রাখার সঠিক জায়গাটি আপনাকে জানতে হবে। আপনার বাড়ির প্রবেশদ্বারে পঞ্চমুখী হনুমানের ছবি কিংবা মূর্তি রাখতে পারেন। সমস্ত রকম বাধা-বিপত্তি থেকে আপনার বাড়িতে রক্ষা করবে। যদি কোন কারনে আপনার বাড়িতে ঝামেলা দেখা দেয় তাহলে এই স্থানে এই মূর্তি কিংবা ছবি রাখলে সেই ঝামেলা এবং অশান্তি থেকে রক্ষা পাবেন।

তবে এমন অনেক ছবি আছে যা কখনোই ঘরে রাখতে নেই। হনুমানজির (Panchmukhi Hanumanji) এই ছবিগুলো যদি ঘরে রাখেন তাহলে ভালোর থেকে খারাপটাই বেশি হবে। হানুমানজি সঞ্জীবনীর সঙ্গে উড়ছেন এই ছবি কখনোই বাড়িতে রাখা শুভ নয়। এতে আপনার বাড়িতে খারাপ প্রভাব পড়তে পারে। এছাড়া বজরংবলী তার বুক চিরে ফেলছেন এই ছবি কখনোই দেখা উচিত নয়। এই ছোটখাটো বিষয়গুলোকে অবশ্যই মাথায় রাখতে হবে।

আরো পড়ুনঃ ব্যাবসায় লাভের মুখ দেখতে আজই মানুন এই বাস্তু টিপস; ফল পাবেন হাতেনাতে

যদি আর্থিক কষ্ট দূর করতে চান তাহলে বাড়িতে বজরংবলীর এমন ছবি রাখবেন যেখানে তিনি তার প্রভু রামের সেবায় মগ্ন রয়েছে। বাড়িতে কোনদিনও অর্থ কষ্ট হবে না। এছাড়া লাল কাপড় পরা বজরংবলীর ছবি বাড়িতে রাখলে বাচ্চাদের পড়াশোনার প্রতি মনোযোগ এবং আগ্রহ দুটোই বৃদ্ধি পাবে।

আরো পড়ুনঃ বুধ ও বৃহস্পতির বিরল সংযোগ; নিমিষেই পরিবর্তন হয়ে যাবে চার রাশির ভাগ্য

হনুমানজীর (Panchmukhi Hanumanji) এমন কোন ছবি বাড়িতে রাখতে পারে যেখানে তিনি তার কাঁধে রাম এবং লক্ষণকে রেখেছেন। আপনার বাড়িতে ইতিবাচক প্রভাব বজায় থাকবে এই ছবির ফলে। এছাড়াও রাম দরবারের ছবি যদি রাখেন তাহলে বাড়িতে সুখ সমৃদ্ধি এবং সম্প্রীতি বৃদ্ধি পাবে। তাছাড়া পঞ্চমুখী হনুমানের ছবি আপনি বাড়ির যে কোন দিকেই রাখতে পারেন, কিন্তু এই নিয়মগুলো মানলে তার ভালো ফল আপনি লাভ করবেন।