Tarot Card Reading: ভবিষ্যত বাতলে দেবে ট্যারো কার্ড, শিখে নিতে হবে পড়ার পদ্ধতি

The future can be known through Tarot Card Reading: আপনি কি নিজের ভবিষ্যত একাই জানতে পারেন? না জানতে পারলেও আগ্রহ কিন্তু সবারই থাকে। কিভাবে নিবারণ করবে নিজের আগ্রহকে? পৃথিবীর প্রত্যেকটি মানুষ বিশ্বাস করেন যে কোন উপায় মানুষের ভবিষ্যৎ এবং অতীত সম্পর্কে জানা যেতে পারে। অনেকে বিভিন্ন জ্যোতিষীবিদদের সাহায্য নিয়ে থাকে। বিশ্বাস করা যায় নানা পদ্ধতিতে নিজের ভবিষ্যৎ এবং অতীত সম্পর্কে জানা যায়। তেমনই একটি পদ্ধতি হল ট্যারো রিডিং (Tarot Card Reading)।

জানেন কি ট্যারো কার্ড রিডিং-কে সারা পৃথিবীতে সবথেকে উৎকৃষ্ট মানের পদ্ধতি বলে বিবেচিত করা হয়। আসলে কি এই ট্যারো কার্ড রিডিং? এই গণনা পদ্ধতি সম্পন্ন করা হয় কিছু বিশেষ কার্ডের সাহায্যে। যারা এই রিডিং করতে পারেন তারা যেকোনও মানুষের অতীত ও ভবিষ্যৎ সম্পর্কে জানতে পারবেন সহজেই। এই ট্যারো কার্ড (Tarot Card Reading) আসলে ভারতে পরিচিত জ্যোতিষশাস্ত্রেরই একটি প্রকার হিসাবে বিবেচনা করা হয়। এই প্রক্রিয়াতে নাম, জন্মতারিখ এবং প্রশ্ন-উত্তরের মাধ্যমে ব্যক্তির জীবন সম্পর্কিত বিভিন্ন ঘটনা জানা যায়।

মানুষের জীবনে নানাভাবে নানা রকম সমস্যা এসে উপস্থিত হয় এবং তাকে দক্ষতার সঙ্গে সমাধান করা উচিত। জীবনের পথে চলতে চলতে কখনও যদি আমরা সমস্যায় আটকে যাই তাহলে কিভাবে বেরোবো এই সমস্যা থেকে? যদি আপনার সামনে কোন পথ খোলা না থাকে তাহলে এই পদ্ধতিটি আপনাকে সমস্ত সমস্যার সমাধানের উত্তর বলে দেবে। ট্যারো কার্ড (Tarot Card Reading) এবং সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজি এই বিভ্রান্তি থেকে মুক্তির অন্যতম গুরুত্বপূর্ণ একটি পথ।

আরো পড়ুনঃ জীবনে নেমে আসতে পারে দারিদ্রতা; চাণক্য নীতি মেনে আজই হন সাবধান

আপনারা দেখে থাকবেন অনেকেই নিউমেরোলজি এবং ট্যারো কার্ড (Tarot Card Reading) এক সঙ্গেই গণনা করেন। এর আসল কারণ হলো, প্রতিটি ব্যক্তি তাঁদের জন্ম তারিখ অনুসারে একটি সংখ্যার অধিকারী বলে মনে করা হয়। প্রত্যেকটি মানুষের জীবনে একটি সংখ্যা হল খুবই গুরুত্বপূর্ণ। ট্যারো কার্ডে মোট ৭৮টি কার্ড রয়েছে। এগুলিকে আবার দু’টি ভাগে ভাগ করা হয়। একটি ভাগে ২২টি তাস থাকে, যাকে বলা হয় ট্রাম্প কার্ড। অন্যদিকে দ্বিতীয় ভাগে থাকে ৫৬টি কার্ড রয়েছে, যেগুলোকে বলা হয় লঘু আর্কানা।

ট্যারো কার্ডের মাধ্যমে আমরা যে কোন মানুষের ভবিষ্যৎ, প্রেম জীবন, ভবিষ্যতের সমস্যা এবং বিভিন্ন সমস্যার সমাধান করার উত্তর পেয়ে যাই। ধরুন এটি আপনার একটি স্পিরিচুয়াল গাইড। এই পদ্ধতিতে এলোমেলো ভাবে একটি কার্ড বাছাই করতে হবে। তারপর ঐ কার্ডের মধ্যেই একটি বার্তা লুকানো থাকে। সেই বার্তা পড়তে পারেন ট্যারো কার্ড রিডার। ৫৬টি কার্ড ব্যবহার করা হয় ভবিষ্যৎকে বোঝার জন্য। এই কার্ডগুলি আবার ১৪টি কার্ডের অংশে বিভক্ত। জীবনের পথে যেকোনও বাধা বা প্রশ্নের সম্মুখীন হলে ট্যারো কার্ড রিডিং করানো যেতে পারে।