Weekly horoscope: জানুন ১৪-২০শে এপ্রিলের সাপ্তাহিক রাশিফল: কেমন যাবে স্বাস্থ্য এবং সম্পর্ক?

Know your Weekly horoscope for 14th to 20th of April 2024: এই সপ্তাহে আপনি ধৈর্যের সাথে সমস্যাগুলি মোকাবেলা করতে পারবেন এবং সমাধানের পথও আপনার জন্য উন্মোচিত হবে। ব্যবসায়ী থেকে শুরু করে চাকরিজীবী সবার জন্যই আসতে চলেছে নতুন চমক। আর্থিক দিক থেকে কেমন যাবে আপনার সময়? কেরিয়ারে আদৌ উন্নতি সম্ভব? জাতক জাতিকাদের সাপ্তাহিক রাশিফল (Weekly horoscope) সম্পর্কে জানতে পারবেন বিস্তারিতভাবে আজকের প্রতিবেদনে।

বৃষ রাশি

অলসতা না করে এই সপ্তাহে (Weekly horoscope) নতুনভাবে কাজের সূচনা করুন। চাকরিপ্রার্থীরা, সতর্ক থাকবেন আপনাদের জন্য নতুন কাজের সুযোগ আসতে পারে। চাকরিজীবীদের নতুন কাজের দায়িত্ব আসতে পারে এই সপ্তাহে। সপ্তাহের মাঝামাঝি, আপনার স্বাস্থ্য এবং খরচ দেখুন এবং অপ্রয়োজনীয় ব্যয় একদমই এড়িয়ে চলুন। অর্থের চাপ এবং বাচ্চাদের ভবিষ্যত আপনাকে উদ্বিগ্ন করতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে যাতে জড়িয়ে না পড়েন তার জন্য কোনও প্রবীণের পরামর্শ নিন। ভালোবাসার জীবনের আড়ষ্টতা রাখবেন না এবং আপনার সঙ্গীর অনুভূতিকে গুরুত্ব দিন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে (Weekly horoscope) বকেয়া যে কোন কাজ মিটে যাবে। বয়স্কদের পরামর্শ নিন এবং কর্মক্ষেত্রে সফলতা লাভ করুন। ব্যবসা সংক্রান্ত বিষয়ে ছোটখাটো ভ্রমন হতে পারে। বন্ধুরা এবং সমর্থকরা আপনাকে আনন্দ দেয়। পরীক্ষার্থীরা, সুখবর অপেক্ষা করছে! পুরনো কোন ব্যথা আপনাকে কষ্ট দিতে পারে এই সপ্তাহে। বিবাহিত জীবন কেমন কাটবে আপনাদের? ভালো-মন্দ মিলিয়ে কাটবে বৈবাহিক জীবন।

কর্কট রাশি

এই সপ্তাহে (Weekly horoscope) আপনাকে কাজে আরও বেশি মনোযোগ দিতে হবে। বড় ক্যারিয়ার বা ব্যবসায়িক সিদ্ধান্ত অবশ্যই কারো পরামর্শ নিয়ে তবেই নেবেন। মানসিক দিক থেকে আপনাকে শক্তিশালী হতে হবে। সপ্তাহের শেষে মধুর মিলন হবে। প্রেমের দম্পতিরা, এমনকি কৌতুকপূর্ণ ঝগড়ার সাথেও মানসম্পন্ন সময় উপভোগ করুন। বিবাহিত জীবন মধুর তবে আপনার সঙ্গীর স্বাস্থ্যের দিকে নজর রাখুন। চাকরিপ্রার্থী এবং প্রো কোর্স স্টুডেন্টরা, ভবিষ্যৎ নিয়ে টেনশন করবেন না, এগিয়ে যান।

সিংহ রাশি

এই সপ্তাহে (Weekly horoscope) আপনার স্বাস্থ্য এবং সম্পর্ক উভয়দিকেই আপনাকে নজর রাখতে হবে। পুরানো যেকোনো অসুখ ফিরে আসতে পারে, তাই নিজের শরীরের প্রতি যত্ন নিন। অফিসের প্রতিদ্বন্দ্বীদের জন্য সতর্ক থাকুন, আপনার ক্ষতি করতে পারে। সপ্তাহের শেষে আপনি নানারকম সমস্যার সমাধান পেয়ে যাবেন। একটি সারপ্রাইজ ট্রিপ আপনার স্বাস্থ্যের পক্ষে ভালো হবে। ছাত্র-ছাত্রীদের আরো ফোকাস করা দরকার। ধর্মীয় কর্মকাণ্ড নারীদের ডাকতে পারে। প্রেম জীবন কঠিন, সাবধানে চলবেন। সতর্ক থাকুন এবং এই সপ্তাহে বুদ্ধিমত্তার সাথে কাজ করুন।

কন্যা রাশি

আপনারা হতাশ হবেন না, আস্তে আস্তে সব বিপদ কেটে যাবে। হতাশা পিছনে ছেড়ে দিন, উজ্জ্বল দিন আসতে চলেছে। সপ্তাহ শেষ হওয়ার সাথে সাথে, একজন বন্ধুর সমর্থন আপনাকে অনেকটাই এগিয়ে নিয়ে যাবে। আইনজীবী, ব্যাংকার এবং পরামর্শদাতারা, এই সপ্তাহটি আপনার জন্য উজ্জ্বল! লাভবার্ডরা মিষ্টি খবর আশা করতে পারেন। কন্যা রাশির পিতামাতারা, বাচ্চাদের খুশির খবরের জন্য প্রস্তুত হন৷

তুলা রাশি

আপনার জীবনে সমস্যা আসবে কিন্তু হাল ছাড়তে পারবেন না। আপনার লক্ষ্যে ফোকাস করুন, সাফল্য অপেক্ষা করছে! কর্মক্ষেত্র সমস্যা দেখা দিতে পারে। চাকরি প্রার্থীরা সুযোগ কাজে লাগান। জামাকাপড় এবং প্রসাধনী ব্যবসা করা যেতে পারে। প্রথমে বিশেষজ্ঞদের সাথে পরামর্শ করুন, তারপর বিনিয়োগ করুন। সপ্তাহের শেষে একটি বিশেষ প্রকল্পের জন্য অতিরিক্ত তাড়াহুড়ো করার প্রয়োজন রয়েছে। পরীক্ষার্থীরা এবং চাকরির প্রার্থীরা ভালো সুযোগ পেতে পারেন। দাম্পত্য জীবন মধুর হয়। সুতরাং, আপনার অভ্যন্তরীণ আশাবাদী, তুলা রাশিকে চ্যানেল করুন এবং এই সপ্তাহে জয় করুন।

বৃশ্চিক

এই সপ্তাহের সবকিছুই খুব ভালো কাটবে। বন্ধুবান্ধব এবং পরিবার আপনাকে আনন্দ দেবে। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনাকে প্রশংসা করবে। সপ্তাহের মাঝামাঝি, একটি আশ্চর্যজনক পারিবারিক ট্রিপ বা মজার আউটিং অপেক্ষা করছে। ছোট ভ্রমণ আনন্দ আনতে পারবে। প্রিয়জনের সাথে হঠাৎ পুনর্মিলন মধুর তীব্রতা সৃষ্টি করে। দাম্পত্য জীবন খুবই সুখের হবে।

ধনু রাশি

আপনার সপ্তাহটি খুবই ভালো কাটবে। ভাগ্যের চাকা আপনার ঘুরে যাবে। প্রেমের ভুল বোঝাবুঝি কেটে যাবে। মধুর সম্প্রীতি দ্বারা প্রতিস্থাপিত হবে সম্পর্ক। কেরিয়ার ও ব্যবসায়িক উচ্ছ্বাস দেখা দেবে। খোলা বাহু দিয়ে অতিরিক্ত দায়িত্ব গ্রহণ করুন, এটি আপনার অবস্থান এবং প্রতিপত্তি বাড়ায়। ঋতু পরিবর্তনের সাথে সাথে আপনার স্বাস্থ্যের দিকে নজর রাখুন এবং নগদ অর্থের ব্যাপারে সতর্ক থাকুন। সুতরাং, আপনার অভ্যন্তরীণ তীরন্দাজ, ধনু রাশিকে চ্যানেল করুন এবং এই সপ্তাহে আপনার লক্ষ্যগুলিকে আঘাত করুন।

আরো পড়ুনঃ বাংলা বছরের প্রথম দিন কেমন কাটতে চলেছে জেনে নিন দৈনিক রাশিফল থেকে

মকর রাশি

সপ্তাহটি স্বাস্থ্য এবং সম্পর্কের উদ্বেগ দিয়ে শুরু হবে। পারিবারিক তর্ক-বিতর্ক শুরু হতে পারে। ছাত্ররা হোঁচট খেতে পারে কিন্তু হাল ছাড়া যাবে না। আপনার পত্নী আপনার পাশে দাঁড়িয়ে আছে। ব্যবসার ক্ষেত্রে আরও সতর্ক হতে হবে। বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন। প্রেম জীবনে সাবধানে চলুন এবং কোনো ভুল বোঝাবুঝি মুছে ফেলুন। তাড়াহুড়ো কখনই করবেন না। সপ্তাহের শেষে একটি আধ্যাত্মিক শুদ্ধি নিয়ে আসে – সম্ভবত একটি ধর্মীয় ভ্রমণ? মকর রাশি, শ্বাস নিন, মনোনিবেশ করুন এবং এই সপ্তাহে প্রজ্ঞার সাথে নেভিগেট করুন।

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে বাধা পেতে পারেন। তবে চিন্তার কারণ নেই। ধৈর্য এবং বুদ্ধিমত্তা দিয়ে আপনি সমস্ত সমস্যার সমাধান করতে পারবেন এবং ভবিষ্যতে এগিয়ে যাবেন। ক্যারিয়ার স্থির, ব্যবসায় মধ্যম, কিন্তু বড় খেলোয়াড়রা উজ্জ্বল, পেশাদারদের মতো বাজারে আধিপত্য বিস্তার করে। একটি নতুন প্রকল্প খুঁজুন, এবং আপনার সৃজনশীলতা টিমওয়ার্ক হয়ে জয় পাবেন। আপনার বসের সাথে বন্ধুত্ব করুন। প্রেম গভীর হয়, বন্ধুরা হাত বাড়িয়ে দেবে এবং স্বামী-স্ত্রী আপনাকে আনন্দ দেয়।

মীন রাশি

এই সপ্তাহে মননশীল কথার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। অসতর্ক কথাবার্তায় বহু কাজ নষ্ট হতে পারে। বাড়িতে পারিবারিক মতবিরোধ দেখা দিতে পারে। আপনার পয়েন্ট বৈধ হলে, সপ্তাহের শেষের দিকে সব ঠিক হয়ে যাবে। কর্মক্ষেত্রে, আপনার পদক্ষেপ দেখুন। শেয়ারবাজার, বাজি, এগুলোকে ফিউচার হিসাবে ধরে নেবেন না। জীবনে ঝুঁকিপূর্ণ পদক্ষেপগুলি এড়িয়ে চলুন। জীবনকে সূক্ষ্মভাবে ভালবাসুন, ভুল বোঝাবুঝি বাড়াতে দেবেন না।