Black sesame remedies: কালো তিলে পাপ নাশ! একটুখানি ব্যবহারেই বদলে যাবে জীবন

Change your life by using black sesame seeds: মানুষের জীবন এক কথায় বলতে গেলে অনিশ্চিত। কখন যে কি ঘটে যাবে, তা কেউ বলতে পারেনা। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কারো জন্ম ছকে যদি গ্রহের অবস্থান ঠিকঠাক থাকে তবে সেই ব্যক্তির ভাগ্য ভালো বলেই পরিগণিত হয়। আর যদি কোন ব্যক্তির জন্ম ছকে গ্রহের অবস্থানে হেরফের থাকে, তবে সেই ব্যক্তির জীবনে নানা দুর্ঘটনা ঘটে যেতে পারে। এছাড়াও বাস্তু দোষ কোন ব্যক্তির জীবনে দ্বন্দ্ব-কলহের বন্যা বয়ে নিয়ে আসতে পারে। তাই আজকাল বহু মানুষ ভালোভাবে বাঁচবার আশায় অনেক টাকা-পয়সা এখানে-সেখানে নষ্ট করে যাচ্ছেন। কিন্তু আপনারা কি জানেন আপনার রান্নাঘরে থাকা কালো তিল দিয়ে করা প্রতিকার (Black sesame remedies) আপনার জীবনে সৌভাগ্যের চাকাটি ঘোরাতে সক্ষম হতে পারে?

সমস্যা কিন্তু বহু রকম হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে সর্বদা দ্বন্দ্ব করহ লেগে থাকা, কোন ব্যক্তির কর্মস্থানে সমস্যার সম্মুখীন হওয়া, পড়াশুনায় বাধা, ব্যবসায় ক্ষতি, বাস্তুতে সমস্যা ইত্যাদি। এই সমস্ত সমস্যার জন্য আলাদা আলাদা প্রতিকার রয়েছে। কিন্তু এক মুঠো কালো তিল (black sesame remedies) এই সব প্রকার সমস্যা থেকে আপনাকে মুক্তি দিতে পারে। তাই এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত খুব মনোযোগ সহকারে করে নিন।

শনির সাড়েসাতি কথাটির সঙ্গে আমরা সকলেই কমবেশি পরিচিত। শনির সাড়েসাতির ফলে কোন মানুষের জীবনে কতটা বিপদ আসতে পারে অনেকেই তা ভালোভাবেই জানেন। কারোর জন্ম থেকে যদি শনির দোষ থাকে বা কোন রাশির জাতক-জাতিকাদের যদি শনির সাড়ে সাতি চলতে থাকে, তবে তাদের অবশ্যই শনিবার করে প্রবাহমান জলে এক মুঠো কালো তিল ভাসিয়ে দিতে হবে। কালো তিলের এই প্রতিকার (black sesame remedies) শনির কুপ্রভাব থেকে আপনাকে দূরে রাখতে সাহায্য করবে।

যদি আপনি বহুদিন ধরে অর্থনৈতিক সমস্যায় জর্জরিত হয়ে থাকেন, অনেক পরিশ্রম করেও যদি আশানুরূপ অর্থ উপার্জন করতে ব্যর্থ হন, তবে অবশ্যই ঘি এর প্রদীপ জ্বালিয়ে তার মধ্যে কালো তিল ভরে আপনার নিকটবর্তী কোনো অশ্বত্থ গাছের নিচে রেখে আসবেন। এই প্রতিকারটি আপনার জীবন থেকে অর্থনৈতিক বাধা দূর করতে সাহায্য করবে।

যে সমস্ত ব্যক্তি ব্যবসা বা চাকরিতে দীর্ঘদিন ধরে আশানুরূপ ফল পাচ্ছেন না, তারা একটি পাত্রে বা ঘটিতে গঙ্গা জল নিয়ে তাতে দুধ এবং সামান্য কালো তিল মিশিয়ে অশ্বত্থ গাছে অর্পণ করতে পারেন। এর ফলে সেই ব্যক্তির ব্যবসা বা চাকরিতে উন্নতি আসতে বাধ্য।

যদি পরিবারে সদস্যদের সঙ্গে অনবরত দ্বন্দ্ব লেগেই থাকে বা স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ চলতেই থাকে, তবে সেক্ষেত্রে এক মুষ্টি কালো তিল নিয়ে যার সাথে দ্বন্দ্ব-বিবাদ রয়েছে তার মাথার উপর দিয়ে ৭ বার ঘুরিয়ে এবং নিজের মাথার উপর দিয়ে ৭ বার ঘুরিয়ে বাড়ির উত্তর দিকে ফেলে পিছনে না তাকিয়ে ফিরে আসতে হবে। দেখবেন খুব শীঘ্রই পরিবারের শান্তি ফিরে আসবে।

যারা দীর্ঘদিন ধরে শারীরিক কষ্টে ভুগছেন বা নানা রকম রোগে জর্জরিত, তারা অবশ্যই একটি পাত্রে গঙ্গাজল ও দুধ নিয়ে তার মধ্যে খানিক কালো তিল মিশিয়ে ওম নমঃ শিবায় মন্ত্রটি জপ করে শিবলিঙ্গের মাথায় জল অর্পণ করুন। দেখবেন আপনি খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।