Tortoise Ring: কেন পরবেন কচ্ছপের আংটি? আদৌ কি এতে ফেরে ভাগ্য?

Is it really possible to get any benefits if you read the Tortoise Ring on your finger: বর্তমানে বাস্তুশাস্ত্রের ওপর নির্ভর করে বহু মানুষ, এই শাস্ত্র আমাদের জীবনের সমস্ত বাধা বিপত্তি দূর করতে সাহায্য করে। জীবনকে নতুনভাবে গড়ে তুলতে বাস্তু শাস্ত্রের অবদান অনস্বীকার্য। আপনি যদি এই শাস্ত্র না মানেন তাহলে নানা দিক থেকে জীবনে সমস্যা দেখা দিতে পারে যা সমাধান করা আপনার সাধ্যের বাইরে হবে। আজকাল বহু মানুষকে হাতে কচ্ছপের আংটি (Tortoise Ring) পরিধান করতে দেখা যায়। এর আসল কারণ আসুন জেনে নিই চটজলদি।

শুধুমাত্র ফ্যাশনের জন্য আজকাল মানুষ বহু জিনিস পরে। আবার বাস্তুশাস্ত্র কিংবা জ্যোতিষশাস্ত্র এর সঙ্গে জড়িত এমন অনেক জিনিস আছে যা মানুষকে পরিধান করতে দেখা যায়। এর মধ্যে উল্লেখযোগ্য একটি জিনিস হলো কচ্ছপ এর আংটি (Tortoise Ring) যা আজকাল বেশিরভাগ মানুষের আঙ্গুলে দেখতে পাওয়া যায়। তবে কোন আঙুলে এটি পরতে হবে জানেন কি তা?

আরো পড়ুনঃ মহিলাদের দেওয়া ইঙ্গিত বুঝতে হবে পুরুষদের; কি লুকিয়ে আছে তার পেছনে জানুন বিস্তারিত

এই আংটি যারা পরেন তারা সম্পদের দেবী মা লক্ষ্মীর আশীর্বাদ অর্জন করেন। কিন্তু এই আংটি পরিধান করার আগে বিশেষ কিছু জিনিস আপনাদের জেনে নেওয়া উচিত। কিছু নিয়ম মেনে যদি এই আংটি (Tortoise Ring) পরেন তাহলে আপনার জীবনে নেমে আসবে সৌভাগ্য। এক বিশিষ্ট জ্যোতিষী এবং বাস্তুশাস্ত্রবিদ কি বলেছেন এই আংটি সম্পর্কে?

  • যারা এই আংটি পরিধান করেন তারা অবশ্যই রূপো দিয়ে এটি বাঁধাবেন। এর ফলে এটি আরো বেশি কার্যকরী হবে।
  • আপনি যখনই এই আংটি পরবেন খেয়াল রাখতে হবে যাতে কচ্ছপের মুখ আপনার দিকে হয়।
  • সর্বদা এই আংটি পরতে হবে ডান হাতের মাঝখানে কিংবা তর্জনীতে।
  • মনে করা হয় শুক্রবার হলো মা লক্ষ্মীর বার। তাই এই দিনে যদি আপনি এই আংটি (Tortoise Ring) পরেন তাহলে এর ফল আপনার পক্ষে সত্যিই খুব ভালো হবে। যদি কোনো কারণে আংটিটি আপনার খুলে ফেলতে হয় সেই ক্ষেত্রে মা লক্ষ্মীর পায়ে নিবেদন করে তারপরে পুনরায় পরবেন।
  • আংটিটি পরার আগে দুধে মিশিয়ে এবং গঙ্গাজলে চুবিয়ে তারপরে পড়বেন।
  • এই আংটি পরিধান করার উপকারিতা প্রচুর। আংটিটি পরিধান করলে আপনি আত্মবিশ্বাসে ভরপুর হবেন এবং আপনার ধৈর্যশক্তি এবং শান্তি দুটোই বৃদ্ধি পাবে। পাশাপাশি আপনার জীবনে উন্নতির পথ খুলে যাবে।