তামার এক ঘটি জল ভাগ্য বদলে গিয়েছে ৩৬০°! কীভাবে জানেন?

নিজস্ব প্রতিবেদন: আপনার কি উন্নতি হচ্ছে না? নেগেটিভ এনার্জি জেঁকে বসেছে! লোকের কুনজর আপনাকে শেষ করে দিচ্ছে। চিন্তা করবেন না। জীবন মানেই সমস্যা এটা মনে রাখবেন। তবে সমস্যা যেমন আছে, তেমনি সমস্যার সমাধানও আছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সমস্যা থেকে মুক্তি পাওয়ারও একটি উপায় রয়েছে। সেটি হচ্ছে তামার ঘটির জল। এক ঘটি জল আপনার জীবনে আমূল পরিবর্তন নিয়ে আসবে। এই তামার ঘটি আমাদের ভাগ্য ফেরাতে দারুণ ওস্তাদ। তার জন্য মেনে চলতে হবে এই টোটকাগুলি। বিশ্বাস নাহলে মেনেই দেখুন। ফল পাবেনই পাবেন।

তার আগে দেখে নিন তামার ঘটির জল দিয়ে কি করবেন –

১) আর্থিক কষ্ট দূর করতে:

আপনার সংসারে যদি আর্থিক কষ্ট থেকে থাকে তাহলে করুন এই কাজ। সকালবেলা ঘুম থেকে উঠে প্রথমেই স্নান সেরে নিন। এরপর তামার ঘটিতে জল নিয়ে পূর্বদিকে মুখ করে দাঁড়িয়ে সূর্যদেবের উদ্দেশ্যে নিবেদন করুন। তবে জল নিবেদন করার সময় অবশ্যই সূর্য মন্ত্র পাঠ করবেন। এতে করে সূর্যদেব প্রসন্ন হন। পাশাপাশি আর্থিক সংকট কেটে যায়। আয়ের পথে যেসমস্ত বাধা বিপত্তি তৈরি হচ্ছিল সেগুলো থেকে মুক্তি মেলে। এমনকি আয়ের উৎস তৈরি হতে থাকে।

২) আটকে থাকা কাজ:

যদি এমন কোনো কাজ থাকে যেগুলিতে বারংবার হাত দিচ্ছেন। কিন্তু মাঝপথেই আটকে যাচ্ছে শেষ পর্যন্ত সম্পন্ন হচ্ছে না। সেক্ষেত্রে চেষ্টা করুন প্রতিদিন সকালে তামার ঘটিতে এক ঘটি জল নিয়ে বটগাছে নিবেদন করার। এতে করে আপনার আটকে থাকা কাজ সম্পন্ন হবে। পাশাপাশি যে কারণে কাজ হচ্ছিল না, সেই সমস্যাও আপনার পিছু ছাড়বে।

৩) মনস্কামনা পূরণ:

মনস্কামনা পূরণের জন্য এই তামার ঘটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। জ্যোতিষ শাস্ত্র অনুসারে তামার ঘটি দেব-দেবীদের খুব প্রিয়। তাই প্রতিদিন পুজো দেওয়ার সময় এই ঘটিতে এক ঘটি জল নিয়ে শিব ঠাকুরের মাথায় অর্পণ করুন। এবং জল অর্পণের সময় ওম নমঃ শিবায়ও মন্ত্র উচ্চারণ করতে থাকুন। দেখবেন এতে করে শিব ঠাকুর মহাপ্রসন্ন হবেন। সাথে আপনার সমস্ত মনস্কামনা একে একে পূরণ করে দেবেন স্বয়ং মহাদেব।

৪) বাস্তুদোষ কাটাতে:

বাস্তুদোষ কাটানোর জন্য আপনাকে একটি তামার ঘটিতে এক ঘটি জল এনে ঘরে রেখে দিতে হবে। সারা রাত ধরে এই জল ঘরে রেখে দিন। এরপর পরের দিন সকালে সেই জল বাড়ির সব জায়গায় ছিটিয়ে দেবেন। এতে করে বাড়ি থেকে সমস্ত রকম বাস্তুদোষ কেটে যাবে। এমনকি ঘরে যদি কোনো কুনজর লেগে থাকে তাও কেটে যায়। পাশাপাশি, সংসারে সুখ শান্তি ফিরে আসে।

৫) পারিবারিক অশান্তি থেকে রেহাই:

সংসারে নেগেটিভ এনার্জির প্রভাব থাকলে হাজারো চেষ্টা করুন না কেনো ঝামেলায় লাগবেই লাগবে। পরিবারে নিত্যদিনের ঝামেলা থেকে রেহাই পেতে তামার ঘটিতে ভর্তি করে জল নিন। এরপর ওই চলে এক চিমটে সিঁদুর দিয়ে কয়েকটি চালের দানা মিশিয়ে দিন। এরপর সকালবেলা স্নান সেরে সেই জল সূর্যদেবের নামে নিবেদন করুন। চেষ্টা করুন ব্রহ্মমুহূর্তে ঘুম থেকে ওঠার। এতে করেই বিশেষ লাভ পাওয়া যায়।