Shani Dev Blessings: বছরের শুরু থেকে শেষ অবধি শনির কৃপা পায় এই ৫ রাশি! মহারাজের কৃপায় টাকা পয়সা, সৌভাগ্য কোনো কিছুর খামতি হয় না!

Shani Dev Blessings: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গ্রহদের মধ্যে সবথেকে গরম এবং রাগী গ্রহ হচ্ছে শনি। এই গ্রহের তীক্ষ্ম দৃষ্টি যার উপরে পড়ে, তার জীবন রসাতলে যায়। সুখ, শান্তি সব কিছুই জলাঞ্জলিতে গিয়ে ঠেকে। তবে এমন ৫ রাশি রয়েছে, তাদেরকে কখনোই বড় ঠাকুর অভিশাপ দেয় না। বরং উল্টে সর্বদা আগলে আগলে রাখেন। কারণ এই ৫ রাশি শনিদেবের কাছে রত্ন। এই রাশির ব্যক্তিদের জীবনে সবসময় সুখ থাকে এবং তাদের কোষাগার টাকায় টাকায় ভরে ওঠে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের উপর এক আলাদাই ভালোবাসা শনিদেবের (Shani Dev Blessings)। কারণ বৃষ রাশির জাতকদের গুরুগ্রহ হচ্ছে শুক্র। জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র এবং শনি হচ্ছে হরিহর আত্মা। এরফলে যে কোন খারাপ পরিস্থিতিতেও আপনাদের বাঁচিয়ে নেন মহারাজ। সারা বছর কোন না কোন ভাবে বড় ঠাকুর সদয় থাকেন এই রাশি জাতকদের উপর। পাশাপাশি রাজনীতি, ব্যবসার দিক থেকে আপনারা সবথেকে বেশি লাভবান হয়ে থাকেন।

মকর রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মকর রাশির স্বামী হচ্ছে শনিদেব। এর ফলে অভাব অনটন কখনোই এদের ধারে কাছে ঘেঁষতে পারে না। এমনকি অন্যান্য রাশির মত এদের উপর সাড়েসাতি, ধাইয়ার মত চাপ নেই মাথার উপর। প্রভুর কৃপায় (Shani Dev Blessings) আর্থিক আগমন ঘটতেই থাকে। পাশাপাশি সামাজিক কাজে আপনার সম্মান বৃদ্ধি পায়। কর্মস্থলে এক আলাদাই স্থান অর্জন করে থাকেন এরা।

কুম্ভ রাশি

মকর রাশির মতোই এই রাশির অধিপতিও শনি। তবে কুম্ভ রাশি জাতকেরা একটু বেশিই ভালোবাসা পেয়ে থাকেন বড় ঠাকুরের কাছ থেকে। ফলে এরা খুবই ভাগ্যবান হয়ে থাকেন। প্রভুর কৃপায় (Shani Dev Blessings) কম পরিশ্রমে লাখ টাকার সাফল্য অর্জন করতে পারবেন আপনারা। ধনলাভ, ঐশ্বর্য, সুখ-সমৃদ্ধি পায়ে এসে লুটো পটি খায়।

আরো পড়ুন: সংসারের মঙ্গল চাইলে শনিবার ভুলেও খাবেন না এই ৫টি জিনিস! শনির দশা আপনাকে কুরে কুরে খাবে!

তুলা রাশি

তুলা রাশির জাতকেরা শনিদেবের অন্যতম প্রিয় রাশি। এই রাশির জাতকদের উপর সর্বদা ভরা আশীর্বাদ (Shani Dev Blessings) থাকে বড় ঠাকুরের। যত কঠিন পরিস্থিতিই হোক না কেন তা আপনি সহজেই কাটিয়ে উঠতে পারবেন। মহারাজের কৃপায় আপনাকে অশুভ শক্তি, কিংবা নেতিবাচক শক্তি সহজে গ্রাস করতে পারেনা। শনির উপস্থিতি আপনাকে সর্বদা সাফল্যের শীর্ষে পৌঁছে দিতে পারে। ছাত্রছাত্রীরাও সঠিক কর্ম করলে তাদের সঠিক ফলাফল দিয়ে থাকেন।

ধনু রাশি

আপনি যদি ধনু রাশির জাতক হয়ে থাকেন তাহলে খুবই সৌভাগ্যবান। বড় ঠাকুর আপনাদের নিজের বক্ষে মাঝে আগলে রাখে। বিপদ আসার আগে ঢাল হয়ে দাঁড়ান আপনার জীবনে। তার উপর ধনু রাশির গুরু গ্রহ হচ্ছে বৃহস্পতি। শনি আর বৃহস্পতির মিলিত আশীর্বাদে এরা জীবনে চরম সুখ লাভ করে থাকেন। বুদ্ধি দিয়ে কাজ করতে পারলে, ব্যবসা হোক কিংবা কর্মস্থল সব জায়গায় উচ্চপদের স্থান দখল করতে পারবেন।