Shani Dev: আগামী ৯০ দিন ৩ রাশির জীবন কাটবে চরম গরমে! শনির বিপরীত চাল দেবে ঘাড় মটকে!

Shani Dev: ৩ রাশি খুব সাবধান! আগামী কয়েকদিন আপনার মোটেও ভালো যাবে না। কারণ জ্যোতিষ শাস্ত্র অনুসারে, খুব শীঘ্রই শনি (Shani Dev) নিজের স্থান পরিবর্তন করে বিপরীত চালে হাঁটা শুরু করবে। ফলে আগামী ১৫ই নভেম্বর পর্যন্ত আপনার জীবনে পদে পদে আসবে খালি বাঁধা বিপত্তি। বৈদিক শাস্ত্র অনুসারে, শনি হচ্ছে সবথেকে গরম দেবতা। আর এই শনি যদি উল্টোপথে হাঁটে তাহলে তো জীবন নরকবাস হয়। সেটাই হতে চলেছে ৩ রাশির সাথে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের জীবনে সূর্যপুত্র শনি (Shani Dev) ভয়ঙ্করভাবে ক্ষতি করবে। এই সময় আপনাকে শনির ধাইয়ার প্রকোপে পড়তে হতে পারে। শুধু তাই নয়, এরফলে কেরিয়ারের দিকে সবচেয়ে বেশি ক্ষতি হবে। আপনার উপর বিভিন্ন রকমের চাপ সৃষ্টি হতে পারে। এমনকি কর্ম স্থলে বসের কাছ তিরস্কার শুনতে হতে পারে। নিজের বাক ক্ষমতাকে সংযত রাখুন, নইলে নানারকমের সুযোগ হবে হাতছাড়া। আর্থিক দুরবস্থার কারণে সইতে হবে গঞ্জনা। ব্যবসাতে ভুলেও বিনিয়োগ করতে যাবেন না। নইলে নেমে আসবে ঘোরসংকট। তবে এ সময়ে ভেঙ্গে পড়বেন না। এরপরই আপনার ভালো সময় শুরু হবে।

আরো পড়ুন: বছরের শুরু থেকে শেষ অবধি শনির কৃপা পায় এই ৫ রাশি! মহারাজের কৃপায় টাকা পয়সা, সৌভাগ্য কোনো কিছুর খামতি হয় না!

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জীবনে শনি (Shani Dev) তৈরি করবে প্রতিকূল পরিস্থিতি। কর্কট রাশি জাতকদের মত আপনার জীবনেও ধাইয়ার প্রভাব পড়তে পারে। এই সময় কারোর ক্ষতি করার চেষ্টা করবেন না। ক্ষতির মাশুল আপনাকে গুনতে হবে। পাশাপাশি, আপনাকে মাথা ঠাণ্ডা রেখে কাজ করতে হবে। নইলে ব্যবসায় বিরাট ক্ষতি হতে পারে। এই সময় চাকরিতেও তৈরি হবে বিভিন্ন সমস্যা। এমনকি লোভের বশবর্তী হয়ে ভুল সিদ্ধান্তও নিয়ে নিতে পারেন। তাই এই সমস্ত কাজ করা থেকে সাবধান।

মকর রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মকর রাশির জাতকদের উপর এই সময় শনির (Shani Dev) সাড়ে সাতি চলছে। তার ওপর এরকম বিপরীত গমন আরো সর্বনাশের মুখে ঠেলে দেবে। দেনার দায়ে গলা অবধি ডুবে থাকবেন। এমনকি আপনার পাওনা টাকাও এ সময় পাবেন না। পারিবারিক বিভিন্ন সমস্যা তৈরি হতে পারে। এ সময় কোন দুঃসংবাদ পেতে পারেন। দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়বে। স্বামী স্ত্রীর মধ্যে বিচ্ছেদের মতো সমস্যা দেখা দেবে। তাই ভেঙে পড়লে হবে না। বরং বড় ঠাকুরের উপাসনা করুন। এবং নিজেকে আধ্যাত্মিক কাজে নিয়োজিত করুন। দেখবেন তাতেই আপনি ঠিক আছেন।