Cloves remedy: রান্নাঘরের এই ছোট্ট জিনিসে করুন টোটকা! দুর্গাপুজোয় খুলে যাবে ভাগ্য!

রান্নাঘরের একটি ছোট্ট মসলা হল লবঙ্গ, যা খাবারের স্বাদকে অনেকগুণ বাড়িয়ে দেয়। নানা রকম ওষধি গুণ ও আছে লবঙ্গ।কিন্তু শুধু এটি মসলা হিসেবেই নয় বরং জ্যোতিষবিদদের মতে আপনার ভাগ্য ফেরাতেও অত্যন্ত উপকারী হবে এটি (Cloves remedy)। পুরান অনুযায়ী মনে করা হয় একবার লবঙ্গ মা দুর্গার অত্যন্ত পছন্দের। তাই দুর্গাপুজোয় লবঙ্গের এই ব্যবহার গুলি আপনার ভাগ্যকে ফিরিয়ে দিতে সাহায্য করবে।

১) আর্থিক অবস্থার উন্নতি

আজ মহালয়া। পিতৃপক্ষের অবসানে শুরু হয়ে গেলো দেবীপক্ষ। এই দেবীপক্ষে মা দুর্গাকে তুষ্ট করতে এক জোড়া লবঙ্গ এক টুকরো হলুদে কাপড়ে রাখুন। এর মধ্যে পাঁচটি এলাচ ও পাঁচটি সুপারি দিয়ে এই হলুদ কাপড়ের পুঁটুলিটি মা দুর্গাকে নিবেদন করুন। পরের দিন সকালে স্নান সেরে এটি নিজের আলমারির ভেতর রেখে দিন। এর ফলে মা দুর্গা তুষ্ট হবেন এবং তার আশীর্বাদে ঘরে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। এবং আপনার অর্থনৈতিক উন্নতি ঘটবে (Cloves remedy)।

২) অশুভ শক্তির বিনাশ ঘটাতে

নিজের এবং নিজের পরিবারের উপর থেকে যদি অশুভ শক্তির প্রভাব দূর করতে নবরাত্রির নয় দিন ধরে বাড়িতে লবঙ্গ ও কর্পূর পুড়িয়ে তার ধোঁয়া ছড়ান। নবরাত্রির প্রতি দিন সকালে উঠে এই কাজ করলে আপনার বাড়ি থেকে সব নেগেটিভ এনার্জি দূর হয়ে যাবে।

৩) রাহু ও কেতুর কুদৃষ্টি দূর করতে

আপনার জীবনে থাকা রাহু ও কেতুর অশুভ প্রভাব দূর করতে নবরাত্রির প্রতিদিন এক জোড়া লবঙ্গ শিবলিঙ্গে নিবেদন করুন। এর ফলে মা দুর্গা খুশি হবেন। পাশাপাশি মহাদেবের আশীর্বাদও লাভ করবেন আপনি। শিবের কৃপায় রাহু ও কেতুর অশুভ প্রভাব থেকে মুক্তি পাবেন (Cloves remedy)।

৪) চাকরি পেতে

দুর্গা পুজোর সময় প্রতিদিন এক জোড়া লবঙ্গ নিয়ে তা আপনার মাথার উপর দিয়ে সাত বার ঘুরিয়ে নিন। এরপর এই লবঙ্গ দুটি মা দুর্গার পায়ে নিবেদন করুন। আপনার জীবনে চাকরি সংক্রান্ত কোনো সমস্যা থাকলে তা সহজেই মিটে যাবে। সেই সঙ্গে পছন্দমতো চাকরিও পাবেন আপনি।