Laughing buddha: মানিব্যাগ ভর্তি টাকা চায়? এইভাবে বাড়িতে রাখুন লাফিং বুদ্ধ

If you want a wallet full of money, keep Laughing Buddha at home like this: বাস্তুবাদ অনুযায়ী মনে করা হয় বাড়িতে লাফিং বুদ্ধের মূর্তি রাখলে সম্পদ, অর্থ এবং সমৃদ্ধি সেই দিকে আকর্ষিত হয়। তবে লাফিং বুদ্ধ রাখার নির্দিষ্ট কিছু নিয়ম আছে। সেই নিয়ম অনুসারে লাফিং বুদ্ধ না রাখলে কখনোই এর থেকে শুভ ফল পাওয়া যায় না (Laughing buddha)। বরং লাফিং বুদ্ধ রাখার অনিয়মের ফলে বাড়িতে নানা রকম বাস্তু দোষ তৈরি হয়। বাস্তবে অনুসারে মনে করা হয় নিজের জন্য লাফিং বুদ্ধ কিনলে কখনোই এর থেকে সফল পাওয়া যায় না বরং অন্য কেউ যদি এই লাভ বুদ্ধ মূর্তি উপহার হিসেবে দেয় এর মাধ্যমে বাড়িতে সৌভাগ্য বর্ষিত হয়।

আজকাল বাজারে অনেক রকম লাফিং বুদ্ধ মূর্তি কিনতে পাওয়া যায়। এই মূর্তিগুলি রাখলে শুভ ফল হবে মেনে অনেক মানুষই তা কিনে যেখানে হোক রেখে দেন। কিন্তু এতে কোনো শুভ ফল তো হয়ই না, বরং এর বিরূপ প্রতিক্রিয়া দেখা যায় (Laughing buddha)। কিন্তু ঠিক কোন ধরনের লাফিং বুদ্ধ মূর্তি বাড়িতে পজেটিভ এনার্জির সঞ্চার করে এবং কোন সমস্যা দূর করতে এই বুদ্ধ মূর্তি ঠিক কিভাবে সাহায্য করে তা দেখে নিন এখনি।

আর্থিক সমস্যা দূরীকরণ- অনেকেই এমন আছেন যারা বিশ্বাস করেন লাফিং বুদ্ধ অত্যন্ত পবিত্র এবং ভাগ্যবান। কারণ এটি বাড়িতে সর্বদা সুখ এবং সমৃদ্ধি বয়ে নিয়ে আসে। কিন্তু বাস্তুবাদ অনুসারে নিজের জন্য লাফিং বুদ্ধ না কিনে বরং অন্য কেউ উপহার দিলেই তা শুভ বলে বিবেচিত হয়। তাই কেউ যদি আপনাকে একটি লাফিং বুদ্ধ মূর্তি উপহার দেয় তা অবশ্যই বাড়িতে বা কর্মক্ষেত্রে এনে রাখুন। এতে শুধু অর্থ সংকটই নয়, বরং জীবনে সুখ শান্তিও ফিরে আসে।

বাস্তুশাস্ত্র অনুসারে বলা হয় উপহার পাওয়া লাফিং বুদ্ধকে বাড়ির প্রধান দরজার সামনে স্থাপন করা উচিত। এই মূর্তিটির উচ্চতা কমপক্ষে ৩০ ইঞ্চি হতেই হবে। সেই সঙ্গে মূর্তির নাকের উচ্চতা অবশ্যই আট আঙ্গুলের সমান হওয়া উচিত। এই ধরনের মূর্তি রাখলেই ব্যক্তি তার সুফল লাভ করে। তবে লাফিং বুদ্ধ কখনই রান্নাঘরে, খাবার ঘর বা বেডরুমে রাখা উচিত নয়। এ ছাড়া এর পূজা করাও উচিত নয় (Laughing buddha)।