Money related vastu tips: মাত্র দু’টাকায় দূর হবে সব অভাব অনটন, শুধু এই কাজ করতে হবে: মাত্র দু’টাকায় দূর হবে সব অভাব অনটন, শুধু এই কাজ করতে হবে

To keep poverty stay away follow these Money related vastu tips: বাস্তুবাদ অনুসারে কোনো ব্যক্তির যদি বাস্তুদোষ তৈরি হয় তবে জীবনের প্রতিটি পদক্ষেপ তার জন্য অত্যন্ত কঠিন হয়ে ওঠে। কারণ বাস্তুদোষ এর নানান কুপ্রভাব মানুষের জীবনকে আর্থিক, শারীরিক বা মানসিক যে কোনো রকম সমস্যার সম্মুখীন করে তোলে। এই কারণে বাস্তু বিশেষজ্ঞরা ছোট ছোট বিভিন্ন টিপস দেন যার মাধ্যমে বাস্তু দোষ কেটে যায়। সেই সঙ্গে জীবন হয়ে ওঠে শান্তিপূর্ন। বাস্তু শাস্ত্র অনুযায়ী এমন কিছু দ্রব্য আমাদের রান্নাঘরে থাকে যেগুলি আমাদের অর্থ উপার্জনের পথ প্রশস্ত করে। খুব সামান্য মূল্য দিয়ে সেই জিনিস গুলি কিনে রাখলেই আপনার আর্থিক সমৃদ্ধির পথে আর কোনো বিঘ্ন ঘটবে না (Money related vastu tips)।

রান্নাঘরের প্রতিদিনের ব্যবহৃত হলুদ এমনই একটি উপাদান যা একটু নিয়ম মেনে রাখলেই আপনার অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে (Money related vastu tips)। দেখে নিন হলুদ কি ভাবে ব্যবহার করলে ধন দেবী সুপ্রসন্ন হয়ে আপনার আর্থিক সমৃদ্ধি বৃদ্ধি করবেন।

১) আর্থিক অনটন থেকে মুক্তি পেতে বৃহস্পতিবার লকারে গোটা একটি হলুদ রেখে দিলে অর্থ এর প্রতি আকৃষ্ট হবে। অর্থ আগমনের পথে কোনও বাধা এলে তা শীঘ্রই দূর হয়। কোনো আর্থিক বাধা থাকলে তা নিমেষে দূর হয়। গোটা হলুদ ধুয়ে শুকিয়ে তাকে লাল কাপড়ে বেঁধে লকারে রাখলে তার শক্তি বৃদ্ধি হয়। ফলে অধিক ধন লাভ হয়। বাড়ির উত্তর বা উত্তর-পূর্ব কোণে লকার রাখুন। লকারের মধ্যে উত্তর-পূর্ব দিকেই হলুদ রাখা উচিত। অন্যথায় এই ফল পাওয়া যায় না।

২) বহু দিন কোনো স্থানে টাকা আটকে থাকলে হলুদ দিয়ে অল্প চাল রাঙিয়ে সেটিকে নিজের পার্সে রাখুন (Money related vastu tips)। এর প্রভাবে কিছু দিনের মধ্যে নিজের আটকে থাকা টাকা ফিরে পাবেন।

৩) বাস্তুবিদ দের মতে লকারে হলুদ রাখলে অর্থ চুরি যাওয়ার সম্ভাবনাও কমে যায়। এই হলুদ চারদিকে একটি শক্তিশালী বলয় গড়ে তোলে। যার ফলে সমস্ত সম্পদ নিরাপদে সুরক্ষিত অবস্থায় থাকে।

৪) বৃহস্পতিবার গণেশকে গোটা হলুদের মালা নিবেদন করলে ব্যবসায় অর্থ উপার্জন বেড়ে যায়। এছাড়া কালো হলুদ ও জাফরানের জল মিশিয়ে সেই জলে স্বস্তিক অঙ্কন করলে ব্যবসায় লাভ হয়।