Crassula Ovata: শুধু সৌন্দর্য নয়, এই গাছগুলি বাড়িতে নিয়ে আসবে টাকার বন্যা

Planting Crassula Ovata at home will remove money shortages: দিনের পর দিন সমাজ আধুনিক থেকে আধুনিকতম হয়ে উঠলে সমাজে অনেক মানুষ রয়েছেন যারা এখনো বিভিন্ন শাস্ত্রে বিশ্বাস করেন। যেসব শাস্ত্র নেতিবাচক প্রভাব দূর করে ইতিবাচক প্রভাব আনার পরামর্শ দেয়। যেমন জ্যোতিষশাস্ত্র, বাস্তুশাস্ত্র, অর্থশাস্ত্র সহ আরো অন্যান্য শাস্ত্র। তেমন একটি শাস্ত্র হলো বাস্তুশাস্ত্র। বাস্তুশাস্ত্র বলে, এই শাস্ত্রের বেশ কিছু নিয়ম রয়েছে যা মানলে বাস্তু দোষমুক্ত হওয়া যায় (Crassula Ovata)। বাস্তু সম্পর্কিত কোনো সমস্যা থাকলে তা সহজেই দূরীভূত হয়।

বিভিন্ন কারণে বিভিন্ন বাড়িতে নানারকম সমস্যা সৃষ্টি হয়। নানারকম ঝামেলা সৃষ্টি হয়। পরিবারের সদস্যদের মধ্যে বিভেদ সৃষ্টি হয়। অর্থ সংকট দেখা দেয়। পরিবারের নেতিবাচক প্রভাবের প্রবণতা বাড়ে। এছাড়াও আরো নানান সমস্যার সৃষ্টি হয় বাস্তুর বিভিন্ন দোষ থাকার ফলে (Crassula Ovata)। তবে এই ধরনের সমস্যা যদি হয় তা খুব সহজেই কেটে যাবে যদি এই গাছ বাড়িতে বসান। কি সেই গাছ?

এই গাছের নাম হল ক্র্যাসুলা ওভাটা। যে গাছ নেতিবাচকতা বা নেতিবাচক প্রভাব দূর করে বাড়িতে পজিটিভ এনার্জি প্রবেশ করায়। পাশাপাশি আর্থিক প্রাচুর্যতা দেখা দেয়। এই গাছের এতই ক্ষমতা যে এই গাছকে অর্থের গাছও বলা যেতে পারে। চুম্বক যেমন লোহাকে আকর্ষণ করে তেমন এই ক্র্যাসুলা উদ্ভিদ চুম্বকের মতো আকর্ষণ করে অর্থকে। শুধু তাই নয়, গৃহেরর সৌন্দর্য বৃদ্ধিতেও সহায়তা করে এই উদ্ভিদ।

ক্র্যাসুলা গাছ বসালে কি কি উপকার পাওয়া যায়?

ক্র্যাসুলা গাছ সম্পর্কে জ্যোতিষী পন্ডিত ঋষিকান্ত মিশ্রর থেকে জানা গিয়েছে, যেকোনো বাড়িতে এই গাছ লাগানো অত্যন্ত শুভ ফলদায়ক। মূলত আর্থিক সমস্যা দূর করতে এই উদ্ভিদ বেশ উপকার করে। শুধু আর্থিক সমস্যা দূর করা নয়, আর্থিক উন্নতিতে অর্থাৎ যে পেশাতেই আপনি যুক্ত থাকুন না কেন সেই পেশার উন্নতি ঘটাতে সহায়তা করে এই ক্র্যাসুলা উদ্ভিদ। শুধু আর্থিক উন্নতি নয়, বাড়িতে নেতিবাচক প্রভাব থাকলে তা দূর করে পজিটিভ এনার্জি প্রবেশ করাতেও সাহায্য করে এই গাছ।

এছাড়াও কেরিয়ারে উন্নতি করতে পারছেন না? চাকরির পরীক্ষা দিয়েও চাকরি পাচ্ছেন না? সে ক্ষেত্রেও আপনি যদি বাড়িতে এই ক্র্যাসুলা ওভাটা লাগান দেখবেন কয়েক দিনের মধ্যেই আপনি চাকরির খবর পেয়ে গেছেন (Crassula Ovata)। সুখবর আপনার বাড়ির দরজায় করা নাড়বে। তবে এই গাছ লাগানোর বিশেষ জায়গা বা বিশেষ দিক রয়েছে। তবেই এই উদ্ভিদ কার্যকরী হবে।

ক্র্যাসুলা ওভাটা বসানোর সঠিক জায়গা

জ্যোতিষী পন্ডিতের মতে, বাড়ির প্রধান দরজা অর্থাৎ প্রবেশদ্বারে এই ক্র্যাসুলা ওভাটা লাগানো ভালো। যা সমস্ত সমস্যার মোকাবিলা করতে দ্রুত কাজ করতে পারে। বাস্তুশাস্ত্র মতে, অনেকেই বাড়ির নানান সমস্যা দূর করতে অনেক পথ বা অনেক নিয়ম অবলম্বন করেন। তবে এই ক্র্যাসুলা ওভাটা যদি একবার বাড়িতে লাগান তা যেমন সুন্দর্য বৃদ্ধি করবে তেমন হাতে নাতে ফল পেতে পাওয়ার সুযোগও রয়েছে (Crassula Ovata)। দুর্দান্ত কার্যকরী এই ক্র্যাসুলা ওভাটা।